Sharing is caring!

২০১৭ সালে কোরবানি ঈদে প্রথম গান নিয়ে হাজির হন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তারপর থেকেই নিয়মিত গান করছেন তিনি। একক সংগীতানুষ্ঠানেও গেয়েছেন তিনি। সেই অনুষ্ঠান প্রচারের পর থেকেই রাতারাতি সেটি ভাইরাল হয়ে যায়। আলোচনা, সমালোচনায় ভেসে যান তিনি।

এবারও গান নিয়ে আসছেন ড. মাহফুজুর রহমান। আগামী ঈদে প্রচারিত হবে তার একক সংগীতানুষ্ঠান। অনুষ্ঠানটি প্রচার করবে তার মালিকাধীন চ্যানেল এটিএন বাংলা। নতুন খবর হলো, গান ছাড়াও নাচের একটি অনুষ্ঠান করছেন তিনি। এই অনুষ্ঠানটিও তার মালিকাধীন চ্যানেল এটিএন বাংলায় প্রচারিত হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের কোরবানি ঈদের ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান প্রচারিত হয়। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে ‘প্রিয়ারে’ এবং কোরবানি ঈদে প্রচার হয়েছে তার একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’। গত বছর প্রচার হয়েছে ‘মনে পড়ে তোমায়’ এবং কোরবানি ঈদে ‘বলোনা তুমি কার’।

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/05/Mahfuz.jpg?fit=864%2C456&ssl=1https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/05/Mahfuz.jpg?resize=150%2C150&ssl=1culiveমজার তথ্যড. মাহফুজুর রহমান২০১৭ সালে কোরবানি ঈদে প্রথম গান নিয়ে হাজির হন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তারপর থেকেই নিয়মিত গান করছেন তিনি। একক সংগীতানুষ্ঠানেও গেয়েছেন তিনি। সেই অনুষ্ঠান প্রচারের পর থেকেই রাতারাতি সেটি ভাইরাল হয়ে যায়। আলোচনা, সমালোচনায় ভেসে যান তিনি। এবারও গান নিয়ে আসছেন ড. মাহফুজুর রহমান। আগামী ঈদে প্রচারিত...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University