Sharing is caring!

বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার হওয়ায় পর দলটির বিগত কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জারিন দিয়া ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সোমবার (২১ মে) রাতে এই ঘটনার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগের গত কমিটির সমাজসেবা সম্পাদক রানা হামিদ বলেন, ‘বহিষ্কারের ক্ষোভ থেকে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে দিয়া। তাকে আমরা হাসপাতালে ভর্তি করিয়েছি। ওয়াশ করা হয়েছে। এখন তার শারীরিক অবস্থা ভালো।’

জানা গেছে, সোমবার রাত ৯টার দিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয় জারিন দিয়াকে। এর কয়েকঘণ্টা পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

উল্লেখ্য, ছাত্রলীগের কমিটিতে পদ না পাওয়া নেতাকর্মীদের ওপর হামলা ও মারামারির ঘটনায় সংগঠনটির একজনকে স্থায়ী ও চারজনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া দুজনকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ পাঠানো হয়।

সোমবার রাতে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

Sharing is caring!

culiveপলিটিক্সআত্মহত্যা চেষ্টাবাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার হওয়ায় পর দলটির বিগত কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জারিন দিয়া ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সোমবার (২১ মে) রাতে এই ঘটনার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগের গত কমিটির সমাজসেবা সম্পাদক রানা হামিদ বলেন, ‘বহিষ্কারের ক্ষোভ থেকে...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University