Sharing is caring!

কানাডায় মর্যাদাপূর্ণ অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশী ছাত্রী ফাবিহা বুশরা। তিনি ‘হান্টলে শলার অ্যাওয়ার্ড’ লাভ করেছেন। অর্থনীতি বিষয়ে সেরা গবেষণাপত্রের জন্য তিনি ওই এওয়ার্ড লাভ করেন। ফাবিহা বুশরা কানাডার কার্লটন ইউনিভার্সিটিতে অর্থনীতি বিভাগে পড়াশোনা করছেন।

জানা গেছে, চট্টগ্রাম জেলার লোহাগড়া উপজেলার চুনাতি গ্রামের ফাবিহা কার্লটন ইউনিভার্সিটিতে এ বছর অর্থনীতিতে এমএ ডিগ্রি সম্পন্ন করেন।

উল্লেখ্য, অর্থনীতি বিভাগের প্রধানের সুপারিশক্রমে গ্র্যাজুয়েট এবং পোস্ট ডক্টরালবিষয়ক ডিন প্রতিবছর মেধাবী গ্র্যাজুয়েট ছাত্র-ছাত্রীদের মাঝে এই অ্যাওয়ার্ড প্রদান করেন।

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/05/কানাডায়-মর্যাদাপূর্ণ-অ্যাওয়ার্ড-পেলেন-বাংলাদেশী-ছাত্রী.jpg?fit=700%2C410&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/05/কানাডায়-মর্যাদাপূর্ণ-অ্যাওয়ার্ড-পেলেন-বাংলাদেশী-ছাত্রী.jpg?resize=150%2C150&ssl=1culiveআন্তর্জাতিককানাডায় মর্যাদাপূর্ণ অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশী ছাত্রী ফাবিহা বুশরা। তিনি ‘হান্টলে শলার অ্যাওয়ার্ড’ লাভ করেছেন। অর্থনীতি বিষয়ে সেরা গবেষণাপত্রের জন্য তিনি ওই এওয়ার্ড লাভ করেন। ফাবিহা বুশরা কানাডার কার্লটন ইউনিভার্সিটিতে অর্থনীতি বিভাগে পড়াশোনা করছেন। জানা গেছে, চট্টগ্রাম জেলার লোহাগড়া উপজেলার চুনাতি গ্রামের ফাবিহা কার্লটন ইউনিভার্সিটিতে এ বছর অর্থনীতিতে এমএ ডিগ্রি সম্পন্ন...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University