Sharing is caring!


কক্সবাজার জেলায় গরীবদের বিতরণের জন্য সৌদি সরকার দুম্বার মাংস সাহায্য স্বরূপ প্রদান করে। সেই কাংক্সিক্ষত দুম্বার মাংস জেলার প্রথম সারির কিছু নেতা এবং দ্বিতীয় সারির কিছু নেতারা ও গ্রাম্য কিছু অসাধু জনপ্রতিনিধিরা মিলে ভাগ-বাটোয়ারা করে নিজেরা ভক্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। ফলে উক্ত কাঙ্খিত দুম্বার মাংস প্রকৃত গরীব-দুঃখী মানুষের মাঝে বিতরণ করা সম্ভব হয়নি, এমনকি জেলার সরকারী শিশু পরিবারের এতিমদেরও দেওয়া হয়নি। এতে জেলার সাধারণ জনগণের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সদর উপজেলার মানুষের মধ্যে এ নিয়ে কানাঘুষা বলছে।

কক্সবাজার জেলার ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা জানান, গরীব-দুঃস্থ ও এতিমদের পরিবারের জন্য সৌদি আরব থেকে ১০ কেজির পরিমাণ প্যাকেট যথা সময়েই পাঠানো হয়েছে কিন্তু কিভাবে বিতরণ করা হয়েছে তা নিয়ে জানেন না।

প্রত্যেক উপজেলার ইউএনও ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এ মাংস ঠিকই গ্রহণ করেন। কিন্তু উক্ত মাংস প্রত্যেক ইউনিয়নের জন-প্রতিনিধি ও আওয়ামী লীগ এর নেতার ভাগ-বাটোয়ারা করে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/05/গরীবের-দুম্বার-মাংস-নেতাদের-রান্না-ঘরে.jpg?fit=700%2C400&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/05/গরীবের-দুম্বার-মাংস-নেতাদের-রান্না-ঘরে.jpg?resize=150%2C150&ssl=1culiveপলিটিক্সকক্সবাজারের নেতা,দুম্বার মাংসকক্সবাজার জেলায় গরীবদের বিতরণের জন্য সৌদি সরকার দুম্বার মাংস সাহায্য স্বরূপ প্রদান করে। সেই কাংক্সিক্ষত দুম্বার মাংস জেলার প্রথম সারির কিছু নেতা এবং দ্বিতীয় সারির কিছু নেতারা ও গ্রাম্য কিছু অসাধু জনপ্রতিনিধিরা মিলে ভাগ-বাটোয়ারা করে নিজেরা ভক্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। ফলে উক্ত কাঙ্খিত দুম্বার মাংস প্রকৃত গরীব-দুঃখী মানুষের...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University