Sharing is caring!


রাজধানীতে এবার বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে নির্দয়ভাবে পেটানো হয়েছে। ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে ওই ছাত্রকে বাস থেকে বের করে রাস্তায় ফেলে পেটানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ওই ছাত্র ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্সেসে পড়াশোনা করেন।

জানা গেছে, বুধবার বিকাশ পরিবহনে করে বাসায় যাচ্ছিলেন বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্র। এসময় হাফ ভাড়া নিয়ে হেলপারের সঙ্গে তার তর্ক হয়। পরে বনানী চেকে এসে ওই ছাত্রকে বাস থেকে নামিয়ে পটানো হয়। বাসের হেলপার, চেকার ও চালকের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। ওই ছাত্রকে পেটানোর পর দ্রুত বাস নিয়ে সেখান থেকে বাস নিয়ে পালিয়ে যায় বাসের চালক ও হেলপার। রাজধানীর বনানী পুলিশ ফাঁড়ির এলাকায় এমন ঘটনা ঘটেছে।

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/04/বিশ্ববিদ্যালয়-ছাত্রকে-নির্দয়ভাবে-পেটাল.jpg?fit=700%2C410&ssl=1https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/04/বিশ্ববিদ্যালয়-ছাত্রকে-নির্দয়ভাবে-পেটাল.jpg?resize=150%2C150&ssl=1culiveক্রাইম এন্ড "ল"বিশ্ববিদ্যালয় ছাত্ররাজধানীতে এবার বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে নির্দয়ভাবে পেটানো হয়েছে। ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে ওই ছাত্রকে বাস থেকে বের করে রাস্তায় ফেলে পেটানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ওই ছাত্র ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্সেসে পড়াশোনা করেন। জানা গেছে, বুধবার বিকাশ পরিবহনে করে বাসায় যাচ্ছিলেন বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্র। এসময় হাফ...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University