Sharing is caring!

Special correspondent desk : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ১০-১১ সেশনের শিক্ষার্থী ডালিয়া চাকমা অপহরণের ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে খবর ছড়ানো হচ্ছে তা ভিত্তিহিন ও বিভ্রান্তকর বলে দাবী করেছেন ঐ শিক্ষার্থী ।

ডালিয়া চাকমা সিউলাইব২৪ কে জানিয়েছেন, ” আমি ডালিয়া চাকমা, আমি ভালো আছি এবং খুব শীঘ্রই আমি নিজ পরিবারের সাথে যোগাযোগ করবো।”
এই বিষয়ে সবার প্রতি তিনি অপপ্রচার ও বিভ্রান্ত না ছড়ানোর জন্য অনুরোধ করেন।
তিনি আরো বলেন,
” বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে অপহরণ সংক্রান্ত যে নিউজ গুলা ছড়ানো হচ্ছে সেসব সম্পূর্ণ ভিত্তিহীন।
আমার এই আত্মগোপনের সিদ্ধান্ত সম্পূর্ণ আমি একাই নিয়েছি। তাই আমার কাছের বন্ধু বান্ধব, পরিচিত যারা আছে তাদের যেন হেনস্তা না করা হয়।
আমাকে নিয়ে যা ছড়ানো হচ্ছে সেসব অমূলক। আমি শীঘ্রই আইনের মধ্য দিয়ে সব কিছু খোলাসা করবো এবং ততদিন পর্যন্ত যেন এসব গুজব না ছড়ানো হয় সবার প্রতি অনুরোধ রইলো। “

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/04/FB_IMG_1555061247384.jpg?fit=480%2C720&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/04/FB_IMG_1555061247384.jpg?resize=150%2C150&ssl=1michilএক্সক্লুসিভক্রাইম এন্ড "ল"cu,culive,cunews,dalia cakma,ইংরেজি বিভাগ,ডালিয়া চাকমা,ডালিয়া ভালো আছে,বিভ্রান্ত না ছড়ানোর অনুরোধSpecial correspondent desk : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ১০-১১ সেশনের শিক্ষার্থী ডালিয়া চাকমা অপহরণের ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে খবর ছড়ানো হচ্ছে তা ভিত্তিহিন ও বিভ্রান্তকর বলে দাবী করেছেন ঐ শিক্ষার্থী । ডালিয়া চাকমা সিউলাইব২৪ কে জানিয়েছেন, ' আমি ডালিয়া চাকমা, আমি ভালো আছি এবং খুব শীঘ্রই আমি নিজ...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University