Sharing is caring!

চার দফা দাবিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের একাংশের ডাকা লাগাতার অবরোধের দ্বিতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন চলাচল বন্ধ রয়েছে। সোমবার (৮ এপ্রিল) ক্যাম্পাসগামী সকাল সাড়ে ৭টা ও ৮টার ট্রেন ছেড়ে যায়নি।

চট্টগ্রাম স্টেশন মাস্টার মাহবুবুর রহমান ব্রেকিংনিউজকে  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে ঝামেলার কারণে শাটল ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

প্রসঙ্গত, চার দফা দাবিগুলো হলো: সম্প্রতি অস্ত্র মামলায় কারাগারে থাকা ৬ ছাত্রলীগকর্মীর মুক্তি ও মামলা প্রত্যাহার, ২০১৫ সাল থেকে সকল রাজনৈতিক মামলা প্রত্যাহার, হাটহাজারী থানার ওসির প্রত্যাহার ও প্রক্টরের পদত্যাগ।

এদিকে আন্দোলনকারীদের বাধার মুখে রবিবার ( ৭ এপ্রিল) সকাল থেকে ক্যাম্পাস থেকে শিক্ষকদের কোনো বাস শহরে যেতে পারেনি। বন্ধ রয়েছে ক্যাম্পাসে রিকশা ও সিএনজি চলাচলও। মূল ফটকে তালা দিয়ে বিভিন্ন ধরনের স্লোগান দিচ্ছে অবরোধকারীরা। ফলে কার্যত অবরুদ্ধ হয়ে পড়ছে পুরো বিশ্ববিদ্যালয়।

মিনহাজুল ইসলাম তুহিন

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/04/চবিতে-অবরোধের-দ্বিতীয়-দিনেও-শাটল-ট্রেন-বন্ধ.jpg?fit=600%2C338&ssl=1https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/04/চবিতে-অবরোধের-দ্বিতীয়-দিনেও-শাটল-ট্রেন-বন্ধ.jpg?resize=150%2C150&ssl=1culiveক্যাম্পাসশাটল ট্রেনঃচার দফা দাবিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের একাংশের ডাকা লাগাতার অবরোধের দ্বিতীয় দিনেও বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন চলাচল বন্ধ রয়েছে। সোমবার (৮ এপ্রিল) ক্যাম্পাসগামী সকাল সাড়ে ৭টা ও ৮টার ট্রেন ছেড়ে যায়নি। চট্টগ্রাম স্টেশন মাস্টার মাহবুবুর রহমান ব্রেকিংনিউজকে  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে ঝামেলার কারণে শাটল ট্রেন চলাচল বন্ধ রয়েছে। প্রসঙ্গত,...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University