চার দফা দাবিতে আন্দোলনরত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের সঙ্গে পুলিশ ব্যাপক সংঘর্ষ চলছে। নিয়ন্ত্রণ নিতে পুলিশের গুলি, কাঁদানে গ্যাসের শেল ও লাঠিচার্জ করছে।

রবিবার (৭ এপ্রিল) দুপুর পৌনে ১২টায় সংঘর্ষ শুরু হয়। এরিপোর্ট লেখা পর্যন্ত সংঘর্ষ ব্যাপক আকারে চলছিল।

ছাত্রলীগের নেতাকর্মীরা ইটপাকেট ছুড়ছে। ধাওয়া-পাল্টা ধাওয়ায় পুরো বিশ্ববিদ্যালয় এলাকা রণক্ষেত্রের রূপ নেয়। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

নেতাকর্মীরা আবাসিক হলের সামনে কাঠের গুড়িতে আগুন জ্বালিয়েছে। পুলিশকে লক্ষ্য করে ছাত্রলীগের ককটেক ছুড়তেও দেখা গেছে।

এর আগে সকালে ছাত্রলীগের নেতাকর্মীরা শাটল ট্রেন বন্ধ করে দেয়। এসময় তারা চট্টগ্রাম স্টেশন থেকে শাটল ট্রেনের ইঞ্জিন থেকে লোকো মাস্টারকে অপহরণ করে। পাশাপাশি কয়েকটি বগির হোস পাইপ কেটে দেয়।

এদিকে আন্দোলনকারীদের বাধার মুখে সকাল থেকে ক্যাম্পাস থেকে শিক্ষকদের কোনো বাস শহরে যেতে পারেনি। বন্ধ রয়েছে ক্যাম্পাসে রিকশা ও সিএনজি চলাচলও। মূল ফটকে তালা দিয়ে বিভিন্ন ধরনের স্লোগান দেয় অবরোধকারীরা। কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে পুরো বিশ্ববিদ্যালয়।

তুহিন

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/04/bsl-and-cu-police-fight.jpg?fit=600%2C341&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/04/bsl-and-cu-police-fight.jpg?resize=150%2C150&ssl=1culiveক্যাম্পাসচবিচার দফা দাবিতে আন্দোলনরত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের সঙ্গে পুলিশ ব্যাপক সংঘর্ষ চলছে। নিয়ন্ত্রণ নিতে পুলিশের গুলি, কাঁদানে গ্যাসের শেল ও লাঠিচার্জ করছে। রবিবার (৭ এপ্রিল) দুপুর পৌনে ১২টায় সংঘর্ষ শুরু হয়। এরিপোর্ট লেখা পর্যন্ত সংঘর্ষ ব্যাপক আকারে চলছিল। ছাত্রলীগের নেতাকর্মীরা ইটপাকেট ছুড়ছে। ধাওয়া-পাল্টা ধাওয়ায় পুরো বিশ্ববিদ্যালয় এলাকা...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University