Sharing is caring!

চবির ছাত্র-ছাত্রীদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “দ্যা ইভেনিং” মুক্তি পাচ্ছে ১০ এপ্রিল

গানের ক্যাম্পাস প্রানের ক্যাম্পাস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।
পাহাড় ঘেরা সবুজ বৃক্ষরাজির হাতছানি,শাটলট্রেন,শহিদ মিনার,জিরোপয়েন্ট,ঝুপড়ি,টেবিল সং,কাশেম মামার ফুসকা,মউর দোয়ান, বোটানিক্যাল গার্ডন,বায়োলজির পুকুর কিংবা সেন্টার ফিল্ড, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রতিটা ছাত্র-ছাত্রীর মনে এক আলাদা অনুভূতি সৃষ্টি করে।
সেই অনুভূতি নিয়ে আমাদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দ্যা ইভেনিং

প্রতিদিন শতশত প্রেম ক্যাম্পাসের স্টেশন থেকে শুরু হয়ে ষোলশহর স্টেশন কিংবা বটতলী স্টেশনে হারিয়ে যায়। শুধু রয়ে যায় অপলক চাহনি, অব্যক্ত কিছু কথা এবং অনিশ্চিত অপেক্ষা।
.
অনেকদিন অপেক্ষার পর মুক্তি পেতে যাচ্ছে শর্টফিল্ম দ্যা ইভেনিং। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্টের ছাত্র ছাত্রীদের নিয়ে নির্মিত হয়েছে শর্টফিল্ম টি।
সাদাফ,শ্রেয়া ও মিতুকে নিয়ে কাহিনীর সূত্রপাত।তারপর প্রেম,বন্ধুত্ব নাকি স্বার্থ? প্রশ্ন জেগে ওঠে মনে। রোমান্টিক থ্রিলার গল্পটাতে বেশ কিছু চরিত্র রয়েছে।যারা নিজেদের কারিশমায় আকৃষ্ট করবে দর্শককে। এ বলবে আমায় দেখো ও বলবে আমায় দেখো।
.
RJ অধরা মূহুর্তের মধ্যেই তার মাতাল করা কন্ঠ দিয়ে মুগ্ধতার সাথে সাথে ইমোশনাল করে তুলবে দর্শকদের।মোড়ের চা দোকানের মালিক বজলু মামা গল্পকে হাস্যরসে ভরিয়ে দিলেও সাদাফের মেসের বড় ভাই মৃন্ময় গল্প কে করে তুলেছে রহস্যময়।সাদাফ,শ্রেয়া ও মিতুকে জানতে আসতে হবে স্ববান্ধবে।
.
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় গানের ক্যাম্পাস নামে পরিচিত৷ সুতরাং দ্যা ইভেনিং শর্টফিল্মে রয়েছে মন মাতানো ২দুটি গান। গানে কন্ঠ দিয়েছে ধর্মরাজ ধর্ম এবং গিটারিস্ট হিসেবে ছিলেন অন্তিক কাজী এবং আসলাম।
ক্যাম্পাসের বিভিন্ন লোকেশন ও চট্টগ্রাম শহরে এর শুটিং করা হয়েছে। খালি কলসি টিমের প্রযোজক সাঞ্জিদুল সাকিব প্রযোজনা করেছেন দ্যা ইভেনিং য়ে।গল্প ভাবনায় ছিলেন সাংবাদিকতা বিভাগের ছাত্র শাহাদাত হোসেন টিটু।সম্পাদনায় আছে অর্থনীতির ছাত্র জহিরুল ইসলাম পাপ্পু,টেকনিক্যাল মেম্বার হিসেবে আছে ফাহমিদা,সোহাগ,মো.শামীম,শামীম হক,ফাহিম,মোসাদ্দেক,বিজয়,বৃষ্টি
রচনা ও পরিচালনায় নাট্যকলা বিভাগের শামীম রানা।
.
নাট্যকলা বিভাগের সভাপতি শ্রদ্ধেয় শামীম হাসান এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছে নির্মাতা এবং ধন্যবাদ জ্ঞাপন করছে নাটকলা বিভাগের শিক্ষিকা শাকিলা তাসনিম কাজরি ম্যামের প্রতি ইভেনিং টিমকে সুযোগ ও উৎসাহ প্রদান করার জন্য।

মিডিয়া পার্টনার হিসেবে থাকছে-
সংগঠন:-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি
পত্রিকা:-কালেরকন্ঠ/ CUlive24.com /রুপালি নিউজ
Page:- CU news -চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংবাদ , Beauty of CU campus/CU Troll/Crush &amp; Confession <br>
fb group :-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবার।

১০ এপ্রিল মুক্তি পাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র টি
কলা অনুষদের ৪নং গ্যালারিতে ১ দিন ব্যাপী প্রদর্শনী হবে। শুভেচ্ছা মুল্য ধরা হচ্ছে ৩০ টাকা।
টিকেট পাওয়া যাবে-
জিরো পয়েন্ট,২১০০ একর,চাকসু,নন্দন বইঘর।

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/04/culive.jpg?fit=900%2C471&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/04/culive.jpg?resize=150%2C150&ssl=1culiveইভেন্টক্যাম্পাসদ্যা ইভেনিংচবির ছাত্র-ছাত্রীদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'দ্যা ইভেনিং' মুক্তি পাচ্ছে ১০ এপ্রিল গানের ক্যাম্পাস প্রানের ক্যাম্পাস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। পাহাড় ঘেরা সবুজ বৃক্ষরাজির হাতছানি,শাটলট্রেন,শহিদ মিনার,জিরোপয়েন্ট,ঝুপড়ি,টেবিল সং,কাশেম মামার ফুসকা,মউর দোয়ান, বোটানিক্যাল গার্ডন,বায়োলজির পুকুর কিংবা সেন্টার ফিল্ড, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রতিটা ছাত্র-ছাত্রীর মনে এক আলাদা অনুভূতি সৃষ্টি করে। সেই অনুভূতি নিয়ে আমাদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দ্যা ইভেনিং প্রতিদিন শতশত প্রেম...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University