Sharing is caring!

একাকীত্ব দূর করতে মেয়েরা ভাড়া করছে বয়ফ্রেন্ড। উচ্চমাধ্যমিক পাশের সার্টিফিকেট থাকলেই হবে…

ছেলেদের উচ্চ মাধ্যমিক পাশ করলেই চাকরি বাধা। কি? অবাক হচ্ছেন? অবাক হওয়ার কিছু নেই। এটাই সত্যি। উচ্চ মাধ্যমিক পাশ বেকার ছেলেদের জন্য চাকরি হল বয়ফ্রেন্ডের। পাশ করলেই এই চাকরি পাওয়া সম্ভব। একাকী মেয়েদের একাকীত্ব কাটাতে বয়ফ্রেন্ড জোগার করে দিচ্ছে একটি সংস্থা। যে মহিলা বয়ফ্রেন্ড ভাড়া করবে তার নাম এবং সমস্ত তথ্য সবই গোপন রাখা হবে।

বয়ফ্রেন্ড বুক করার ক্ষেত্রে কিছু নিয়মাবলী আছে। কোন মহিলা যদি বয়ফ্রেন্ড ভাড়া করতে চান তাহলে তাকে অনলাইনের মাধ্যমে পুরো প্রক্রিয়া করতে হবে। এটি একটি অ্যাপের মাধ্যমে করা যাবে। এই অ্যাপের নাম “রেন্ট এ বয়ফ্রেন্ড”।

এই কাজ যে পুরুষ করবে তার পারিশ্রমিক খুব একটা কম নয়। ঘন্টায় তিনশো-চারশো টাকা থেকে চার হাজার পর্যন্ত। ছেলে হিসাবে বাড়বে তার টাকার অঙ্ক। সে কত শিক্ষিত, দেখতে কেমন এসব। তার গুন যত বেশি হবে টাকার অঙ্কও বাড়বে।

অতি সাধারন বয়ফ্রেন্ডের ভাড়া সব থেকে কম। তবে বয়ফ্রেন্ড হতে গেলে মানতে হবে এক গুচ্ছ শর্ত। তাকে সুন্দর চেহারার হতে হবে, ভদ্র সভ্য হতে হবে। পুলিশের খাতায় নাম থাকলে হবেনা। আর অবশ্যই উচ্চ মাধ্যমিক পাশ হতে হবে।

ভাড়ার সমস্ত টাকা সে নিতে পারবেনা। তার কিছু শতাংশ দিতে হবে ঐ সংস্থাকে। আবার যে মহিলা বয়ফ্রেন্ড ভাড়া নেবে তার জন্যেও রয়েছে কিছু শর্ত। যেমন- ভাড়া করা বয়ফ্রেন্ড নিয়ে কোন পার্টিতে যাওয়া যাবে না। তার সাথে কোন শারীরিক সম্পর্ক করা যাবে না।

আপাতত মহারাষ্ট্রের মুম্বাই ও পুনে শহরে এই পরিষেবা চালু হয়েছে। পরে সারা দেশে ছড়িয়ে পরবে এই পরিষেবা। এখন অধিকাংশ মেয়েরা একা জীবন যাপন করে। তাদের নেই বিয়ে করার ইচ্ছা। আর কখনো কখনো ইচ্ছা হয় কোন বয়ফ্রেন্ড হোক।

কিন্তু সেটাও সাময়িক। অল্প কিছুক্ষণ গল্প করার জন্য বা কোন সিনেমা দেখতে যাওয়ার জন্য বয়ফ্রেন্ডের দরকার পরে। তাই তাদের কথা ভেবেই এইরকম একটি অভিনব প্রচেষ্টা নিয়ে এসেছে এই সংস্থা। বেশ অন্য রকম মনে হলেও মজার জিনিস।

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/03/রেন্ট-এ-বয়ফ্রেন্ড.jpg?fit=792%2C456&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/03/রেন্ট-এ-বয়ফ্রেন্ড.jpg?resize=150%2C150&ssl=1culiveআইটিমজার তথ্যরেন্ট এ বয়ফ্রেন্ডএকাকীত্ব দূর করতে মেয়েরা ভাড়া করছে বয়ফ্রেন্ড। উচ্চমাধ্যমিক পাশের সার্টিফিকেট থাকলেই হবে… ছেলেদের উচ্চ মাধ্যমিক পাশ করলেই চাকরি বাধা। কি? অবাক হচ্ছেন? অবাক হওয়ার কিছু নেই। এটাই সত্যি। উচ্চ মাধ্যমিক পাশ বেকার ছেলেদের জন্য চাকরি হল বয়ফ্রেন্ডের। পাশ করলেই এই চাকরি পাওয়া সম্ভব। একাকী মেয়েদের একাকীত্ব কাটাতে বয়ফ্রেন্ড জোগার করে...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University