Sharing is caring!

দর্জির ছেলে সিএ পরীক্ষায় প্রথম
২০১৮ নভেম্বর মাসে নেওয়া হয়েছিল সিএ ফাইনাল পরীক্ষা। সেই পরীক্ষায় প্রথমবারের জন্য বসেই প্রথম স্থান অধিকার করলেন রাজস্থানের কোটার বাসিন্দা শাদাব হুসেন।কোটা বিশ্ববিদ্যালয় থেকে বিকম পরীক্ষায় পাশ সরে সিএ পরীক্ষায় বসেছিলেন শাদাব।

রাজস্থানের কোটাতে বাবা-মা ও বোনদের সঙ্গে থাকেন শাদাব, বয়স মাত্র ২৩ বছর। তার বাবা একজন দর্জি। তিনি দশম শ্রেণি অবধি পড়াশোনা করেছিলেন। অভাবের কারণে ছোটবেলাতেই ছাড়তে হয় স্কুল।

ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউনট্যান্টস অফ ইন্ডিয়া গত বৃহস্পতিবার প্রকাশ করে সিএ ফাইনাল পরীক্ষার ফলাফল। শাদাব ৮০০-র মধ্যে ৫৯৭ নম্বর পেয়ে সর্বভারতীয় এই পরীক্ষায় প্রথম হয়েছেন। সমস্ত পারিবারিক প্রতিকূলতাকে জয় করে ৭৪.৬৩ শতাংশ নম্বর পেয়ে পুরনো সিলেবাসের সিএ পরীক্ষায় প্রথম হয়েছেন তিনি।

তিনি বলেন, ‘চাকরি পাওয়ার জন্য আমি দিনরাত পড়াশোনা করতাম। বৃদ্ধ বয়সে বাবা মাকে যাতে কোনও কষ্ট পেতে না হয় সে জন্য আমার খুব দরকার ছিল চাকরিটা। চাটার্ড অ্যাকাউন্ট্যান্সি এমন একটি পেশা, যেখানে সারা জীবন শেখার সুযোগ পাওয়া যায়।

Sharing is caring!

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/03/দর্জির-ছেলে-সিএ-পরীক্ষায়-প্রথম.jpg?fit=772%2C435&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/03/দর্জির-ছেলে-সিএ-পরীক্ষায়-প্রথম.jpg?resize=150%2C150&ssl=1culiveউদ্দীপনাক্যারিয়ারদর্জির ছেলে,প্রথম,সিএ পরীক্ষায়২০১৮ নভেম্বর মাসে নেওয়া হয়েছিল সিএ ফাইনাল পরীক্ষা। সেই পরীক্ষায় প্রথমবারের জন্য বসেই প্রথম স্থান অধিকার করলেন রাজস্থানের কোটার বাসিন্দা শাদাব হুসেন।কোটা বিশ্ববিদ্যালয় থেকে বিকম পরীক্ষায় পাশ সরে সিএ পরীক্ষায় বসেছিলেন শাদাব। রাজস্থানের কোটাতে বাবা-মা ও বোনদের সঙ্গে থাকেন শাদাব, বয়স মাত্র ২৩ বছর। তার বাবা একজন দর্জি। তিনি দশম...#1 News portal of Chittagong University