Sharing is caring!

২৮ ফেব্রুয়ারি ২০১৯ দুপুর ১২ টায় সেনবাগ স্টুডেন্টস এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে চবি লাইব্রেরি মিলনায়তনে নবীন বরণ, প্রবীণ বিদায় ও শিক্ষক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চবি মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।
মাননীয় উপাচার্য তাঁর ভাষণে নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয় সবুজ ক্যাম্পাসে স্বাগত ও আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি বলেন, আমাদের প্রাণপ্রিয় শিক্ষার্থীদেরকে জ্ঞানের আলোর প্রজ্জ্বলন ঘটিয়ে সকল অন্ধকার ও অশুভ শক্তিকে নিধন করে আলোর পথে যাত্রী হতে হবে। আর এ জন্য দরকার জ্ঞান-বিজ্ঞানে সমৃদ্ধি অর্জন। মাননীয় উপাচার্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, স্বাধীন দেশে স্বাধীন চিন্তা নিয়ে বিশ্ববিদ্যালয়ের এই অফুরন্ত জ্ঞান ভান্ডার থেকে জ্ঞান আহরণের মধ্যে নিজেদের মেধাকে সমৃদ্ধ করে দেশ ও জাতিকে নতুন কিছু উপহার দেয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করতে হবে। মাননীয় উপাচার্য সংবর্ধিত সম্মানিত শিক্ষকবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং বিদায়ী শিক্ষার্থীদের সফল কর্মময় জীবন প্রত্যাশা করেন। পরে এসোসিয়েশনের পক্ষ থেকে মাননীয় উপাচার্যকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
এসোসিয়েশনের সভাপতি জনাব জাহিদুল ইসলাম শাকিল-এর সভাপতিত্বে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন চবি ফাইন্যান্স বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ শামীম উদ্দিন খান, ইসালামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ সাখাওয়াত হুসাইন,নৃ-বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব তৌহিদ-উজ-জামান খান এবং প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সভাপতি জনাব মো. ইফতেখার মনির। এসোনিয়েশনের সদস্য জনাব নোশিন নাওয়াল-এর উপস্থাপনায় অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষকবৃন্দ, এসোসিয়েশনের সদস্যবৃন্দ এবং বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। পরে অনুষ্ঠিত হয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/03/প্রফেসর-ড.-শিরীণ-আখতার.jpg?fit=960%2C501&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/03/প্রফেসর-ড.-শিরীণ-আখতার.jpg?resize=150%2C150&ssl=1culiveউদ্দীপনাক্যাম্পাসমতামতআহবান,প্রফেসর ড. শিরীণ আখতার২৮ ফেব্রুয়ারি ২০১৯ দুপুর ১২ টায় সেনবাগ স্টুডেন্টস এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে চবি লাইব্রেরি মিলনায়তনে নবীন বরণ, প্রবীণ বিদায় ও শিক্ষক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চবি মাননীয়...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University