Sharing is caring!

culive24desk :চবিতে (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়)রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের বার্ষিক বনভোজন ও ক্যালেন্ডার উন্মোচন ২০১৯ইং, অনুষ্ঠান পালন করা হয়েছে।
গতকাল, ২৩শে ফেব্রুয়ারী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেনে এই আয়োজন করা হয়।

 

বনভোজনে চবি’র রাংগুনিয়া স্টুডেন্টস ফোরামের সকল বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহকারী শিক্ষিকা জনাব শামসুন্নাহার দিবা, চট্টগ্রাম জর্জ কোর্টের সিনিয়র এডভোকেট জনাব মোহাম্মদ সেকান্দর চৌধুরী।
সকাল ৯টা থেকে শুরু হওয়া দিনব্যাপী এই অনুষ্ঠানে ফোরামের সাবেক নেতৃবৃন্দরা উপস্থিত থেকে আয়োজনকে ভিন্নমাত্রায় রূপদান করা হয়। এতে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি নাফিজ কামাল,  সাবেক সাধারণ সম্পাদক ইকরাম হোসেন সোহেল, সাবেক সহ-সভপতি সিপ্পনকৃষ্ণ দেব, শাহাদাত হোসেন,যীশু বড়ুয়া ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মইনুল ইসলাম রাসেল সহ সাবেক শিক্ষার্থী অনেকে।

অনুষ্ঠান সঞ্চালনের ভূমিকায় ছিলেন ফোরামের বর্তমান কমিটির সভাপতি মোস্তফা আজিজ, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন। এছাড়াও ছিলেন বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক কাদের আলম, রীণা আক্তার, সৌরভ মূৎসুদ্দী ও যুগ্ম সাধারণ সম্পাদক হিমু বড়ুয়া সহ বর্তমান কমিটির সদস্যরা।

অনুষ্ঠানের শুরুতে ২০১৯ ইংরেজীর ক্যালেন্ডার উন্মোচন করা হয় পরে আমন্ত্রিত অতিথিরা ফোরামের বর্তমান ও ভবিষ্যত দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ও নবীনদের শুভেচ্ছা জানানো হয়।

দুপুরের খাবার বিরতির পরে আয়োজন করা হয় সাংস্কৃতিক আয়োজন। আয়োজনে উপস্থিত শিক্ষার্থীরা গান, কবিতা, নাচ পরিবেশনা করে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।
সবাই আশাব্যক্ত করে বলেন, চবি রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের এই একাগ্রতা ধারাবাহিক থেকে আরো এগিয়ে যাবে। এই অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, হালিম, আব্দুল্লাহ, কুতুব, রবিউল, রেশমি, নাফিসা, প্রিমা, সুনয়ন সহ প্রমুখ।

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/IMG_20190223_234032.jpg?fit=720%2C342&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/IMG_20190223_234032.jpg?resize=150%2C150&ssl=1michilআদার্সউদ্দীপনাএক্সক্লুসিভক্যাম্পাসফিচারবিনোদন২০১৯,cu,cu news,cu... culive24.com,rangunia students forum,চবি,বার্ষিক বনভোজন,রাংগুনিয়া স্টুডেন্টস ফোরামculive24desk :চবিতে (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়)রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের বার্ষিক বনভোজন ও ক্যালেন্ডার উন্মোচন ২০১৯ইং, অনুষ্ঠান পালন করা হয়েছে। গতকাল, ২৩শে ফেব্রুয়ারী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেনে এই আয়োজন করা হয়।   বনভোজনে চবি'র রাংগুনিয়া স্টুডেন্টস ফোরামের সকল বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহকারী শিক্ষিকা জনাব...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University