Sharing is caring!

culive24desk :মোদের গরব, মোদের আশা, আ মরি বাংলা ভাষা।
তোমার কোলে, তোমার বোলে, কতই শান্তি ভালবাসা।

গতকাল ২১শে ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের আয়োজনে বিশাল প্রভাত ফেরীর মাধ্যমে ১৯৫২ সালের ভাষা আন্দোলনে ভাষা শহিদদের স্মরণে চবি শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

গতকাল সকাল ৭ টায়, নানা রকম প্ল্যাকার্ড, ফেস্টুন, ব্যানার সম্বলিত প্রভাতফেরীটি চবি ক্যাম্পাসের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করে শহিদ মিনার চত্বরে গিয়ে থামে।

এই আয়োজনের সার্বিক সহযোগিতা ও ভূমিকায় ছিলেন চবি বাংলা বিভাগের সহকারী শিক্ষক জনাব মাখন চন্দ্র রায়।


বাংলা বিভাগের সকল শিক্ষার্থীদের স্বত:স্ফুর্ততায় এই সুন্দর ও দৃষ্টিমধুর প্রভাতফেরীটি পুরো ক্যাম্পাসে অন্যরকম উদ্দীপনা জাগিয়েছে। এছাড়াও আয়োজনে অন্যতম পৃষ্ঠপোষক ও উপস্থিত ছিলেন, চবি বাংলা বিভাগের সভাপতি জবাব ড. মহীবুল আজিজ, সহযোগী অধ্যাপক জনাব ড. শফীউল আজম এবং সহকারী শিক্ষক জনাব আরিফুল ইসলাম।

পরে, বাংলা বিভাগে শিক্ষক ও শিক্ষার্থীদের যৌথ সহযোগিতায় “আবর্ত” দেয়ালিকা উন্মোচন করা হয়।

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/FB_IMG_1550762005115.jpg?fit=720%2C480&ssl=1https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/FB_IMG_1550762005115.jpg?resize=150%2C150&ssl=1michilউদ্দীপনাএকাডেমিকএক্সক্লুসিভক্যাম্পাসক্যাম্পাস সৌন্দর্যফিচারসাহিত্য২১শে ফেব্রুয়ারী,campuselive,culive,আন্দোলন,চট্টগ্রাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়,চবি,প্রভাতফেরী,বাংলা বিভাগ,ভাষা,শহিদ দিবসculive24desk :মোদের গরব, মোদের আশা, আ মরি বাংলা ভাষা। তোমার কোলে, তোমার বোলে, কতই শান্তি ভালবাসা। গতকাল ২১শে ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের আয়োজনে বিশাল প্রভাত ফেরীর মাধ্যমে ১৯৫২ সালের ভাষা আন্দোলনে ভাষা শহিদদের স্মরণে চবি শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। গতকাল সকাল ৭...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University