Sharing is caring!

সানি লিওন ইঞ্জিনিয়ার পদে পরীক্ষায়
Sunny Leone during her husband Daniel Weber’s band performance in Kasauli on April 03 2015. Express photo

মোট ৯৮ দশমিক ৫০ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে উঠেছেন সানি।

অভিনয়শিল্পী হিসেবে বেশ নাম কুড়িয়েছেন সানি লিওন। এককালের এই পর্নোতারকা বলিউড পাড়ায় পা রেখেও ছড়িয়েছেন তার উষ্ণতা, কামিয়েছেন জনপ্রিয়তা। ভিন্ন ভিন্ন চরিত্রে সানিকে দেখতে হয়তো ভক্তরা অভ্যস্ত, তাই হয়তো ইঞ্জিনিয়ার রূপেও তাকে মেনে কষ্ট হবে না।

কিন্তু যদি বলা হয় কোনো ছবির প্রয়োজনে নয়, বাস্তবেই ইঞ্জিনিয়ার পদে চাকরি পেয়েছেন সানি। আর তাও আবার সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম হয়ে, তাহলে ভিমরি খেতেই হবে।

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, ভারতের বিহার রাজ্যের পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে জুনিয়র ইঞ্জিনিয়ার পদে পরীক্ষার ফল অনলাইনে প্রকাশ হয়েছে গতকাল মঙ্গলবার। সেখানে দেখা গেছে সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম হয়েছেন সানি লিওন নামের এক নারী।

পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের তথ্য অনুযায়ী, পরীক্ষায় অংশ নেওয়া ওই প্রার্থীর নাম সানি লিওন (২৭)। সেখানে তার বাবার নাম উল্লেখ করা হয়েছে লিওনা লিওন। নিয়োগ পরীক্ষা তিনি পেয়েছেন ৭৩ দশমিক ৫০ পয়েন্ট। আর তার চাকরির অভিজ্ঞতার জন্য পেয়েছেন আলাদাভাবে আরও ২৫ পয়েন্ট। এতে তিনি মোট ৯৮ দশমিক ৫০ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে উঠেছেন।

এ বিষয়ে পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের যুগ্ম সচিব অশোক কুমার বলেন, কেউ ইচ্ছাকৃতভাবে এটা করেছে। এখানে ডিপার্টমেন্টের কোনো হাত নেই। কারণ পরীক্ষায় অংশগ্রহণকারীরা অনলাইনে তাদের তথ্য পূরণ করে থাকেন। ডিপার্টমেন্ট কিছুই করে না।

অশোক কুমার আরও বলেন, নিয়োগে পাশ করা প্রার্থীদের এই তালিকা সংশোধন করে আবার নতুন তালিকা দেওয়া হবে।

 

কপিরাইটঃ বাংলাট্রিবিউন

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/সানি-লিওন.jpg?fit=759%2C442&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/সানি-লিওন.jpg?resize=150%2C150&ssl=1culiveক্যারিয়ারজব প্রিপারেশনপরীক্ষায়,সানি লিও্‌ ইঞ্জিনিয়ারমোট ৯৮ দশমিক ৫০ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে উঠেছেন সানি। অভিনয়শিল্পী হিসেবে বেশ নাম কুড়িয়েছেন সানি লিওন। এককালের এই পর্নোতারকা বলিউড পাড়ায় পা রেখেও ছড়িয়েছেন তার উষ্ণতা, কামিয়েছেন জনপ্রিয়তা। ভিন্ন ভিন্ন চরিত্রে সানিকে দেখতে হয়তো ভক্তরা অভ্যস্ত, তাই হয়তো ইঞ্জিনিয়ার রূপেও তাকে মেনে কষ্ট হবে না। কিন্তু যদি বলা হয় কোনো...#1 News portal of Chittagong University