Sharing is caring!

culive24desk: চন্দনাইশ স্টুডেন্টস’ এসোসিয়েশন (সিএসএ), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নব-নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ যারা নির্বাচিত হয়েছে তাদের নিয়ে সামাজিক সাইটে বিতর্ক বাড়ছে।

বিশেষভাবে সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর এর বিভিন্ন সরকার বিরোধী স্ট্যাটাস সামাজিক সাইটে ভাইরাল হয়েছে।

গত কয়েক বছর ধরে এই কমিটিতে উপরি পদে স্থান পাওয়া কিছু নেতাকর্মীরা যে সরকার বিরোধী বিভিন্ন অপপ্রচারে লিপ্ত ছিলো তা নেট দুনিয়ায় ঝড় তুলেছে।

এমন বিতর্কিতরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদের নিয়ে গঠিত চন্দনাইশ স্টুডেন্টস এসোসিয়েশনে জায়গা করে নেওয়ায় সাধারণ শিক্ষার্থীরা উদ্বিগ্ন এবং তীব্র নিন্দা জানাচ্ছেন বলে জানা যায়।

এমনকি ইতিমধ্যে অনেকে তাদের সকল কার্যক্রম ক্যাম্পাসে অবাঞ্চিত ঘোষণা করার দাবি জানিয়ে সামাজিক সাইটে স্ট্যাটাস ও দিচ্ছেন।

সুত্রে জানা যায়, সরকারের নিষেধাজ্ঞা থাকা সত্বেও যারা রাষ্ট্র বিরোধী নানা পোস্ট দেন তারা সিএসএ কমিটিতে স্খান পাওয়ার কারন হিসেবে সাবেক কিছু নেতৃবৃন্দের সম্পৃক্ততা রয়েছে বলে ইংগিত পাওয়া যাচ্ছে।

নাম প্রকাশ না করা কয়েকজন সাধারন শিক্ষার্থী জানায়, কমিটিতে এমন কিছু লোক পদে বসেছেন যারা সরকার ও ছাত্রলীগের বিরুদ্ধে বিভিন্ন সময় অপপ্রচারমূলক পোস্ট শেয়ার করতেন।

এই বিষয়ে জানতে চাইলে
ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম
বলেন
সাধারণ সম্পাদক জাহাঙ্গীর
দীর্ঘদিন ধরে সরকার বিরোধী কার্যক্রম চালাচ্ছে,
এই বিষয় সি এস এর উপদেষ্টা মন্ডলীর দের অবহিত করার পর ও তারা জাহাঙ্গীর আলম কে
সাধারণ সম্পাদক নির্বাচিত করে,
তাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও চন্দনাইশের সাধারণ শিক্ষার্থী (সি এস এ) কে ক্যাম্পাসে অবাঞ্চিত ঘোষণা করেছেযেনো অতিদ্রুত বিতর্কিত কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণা করেন।
#বিজ্ঞপ্তি

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/received_2274249375928801.jpeg?fit=635%2C635&ssl=1https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/received_2274249375928801.jpeg?resize=150%2C150&ssl=1michilএক্সক্লুসিভক্যাম্পাসক্রাইম এন্ড "ল"পলিটিক্সমতামতশিক্ষাCSE,cu... culive24.com,চন্দনাইশ স্টুডেন্ট এসোসিয়েশন,চবিculive24desk: চন্দনাইশ স্টুডেন্টস' এসোসিয়েশন (সিএসএ), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নব-নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ যারা নির্বাচিত হয়েছে তাদের নিয়ে সামাজিক সাইটে বিতর্ক বাড়ছে। বিশেষভাবে সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর এর বিভিন্ন সরকার বিরোধী স্ট্যাটাস সামাজিক সাইটে ভাইরাল হয়েছে। গত কয়েক বছর ধরে এই কমিটিতে উপরি পদে স্থান পাওয়া কিছু নেতাকর্মীরা যে সরকার বিরোধী...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University