Sharing is caring!

চিত্রনায়িকা সানাই মাহবুব আটক

ইন্টারনেটে আপত্তিকর ও অপেশাদার ভিডিও ছড়ানোর অভিযোগে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের অধীন সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা হয় তাকে। জিজ্ঞাসাবাদ শেষে আপত্তিজনক ও বিব্রতকর ভিডিও কনটেন্টের জন্য ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করে লাইভে এসে বিবৃতি দেন সানাই।

রোববার (১৭ জানুয়ারি) রাজধানীর মিন্টু রোডে বিভাগের কার্যালয়ে আসেন হালের আলোচিত-সমালোচিত এ অভিনেত্রী ও মডেল। culive24 বিষয়টি নিশ্চিত করেন বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম। নাজমুল ইসলাম বলেন, অনেকদিন থেকেই ইন্টারনেটে আপত্তিকর এবং এডাল্ট কনটেন্ট ছড়ানোর মতো প্ল্যাটফর্মগুলো নিয়ে কাজ করছি আমরা। এরই তদন্তে নেমে আমরা অভিযোগ পাই, সানাই মাহবুব সুপ্রভা ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও কনটেন্ট প্রকাশ করছেন। সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আমাদের অফিসে আসতে বলা হয়েছে। তিনি এসেছেন।

তবে জিজ্ঞাসাবাদের পর মুচলেকা দেওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে বলে সাইবার ক্রাইম বিভাগ সূত্রে জানা যায়। তবে তিনি আবারও এধরনের কনটেন্ট ইন্টারনেটে প্রকাশ করলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে বিভাগের তরফ থেকে জানানো হয়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Sharing is caring!

culive 24বিনোদনআপত্তিকর ভিডি,সানাইইন্টারনেটে আপত্তিকর ও অপেশাদার ভিডিও ছড়ানোর অভিযোগে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের অধীন সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা হয় তাকে। জিজ্ঞাসাবাদ শেষে আপত্তিজনক ও বিব্রতকর ভিডিও কনটেন্টের জন্য ভুল স্বীকার করে দুঃখ...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University