Sharing is caring!

চবি কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে বাণী অর্চনা ২০১৯ অনুষ্ঠিতচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মন্দির কমিটির উদ্যোগে এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রশাসনের সার্বিক সহযোগিতায় বাণী অর্চনা ২০১৯ অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে চবি কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ১০ ফেব্রুয়ারি ২০১৯ সকালে মন্দির প্রাঙ্গনে পূজা অর্চনা ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। বেলা ১১ টায় চবি কেন্দ্রীয় বাণী অর্চনা সংসদ ২০১৯ এর সভাপতি প্রফেসর সুকান্ত ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, চবি কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. শংকর লাল সাহা, এ এফ রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. গণেশ চন্দ্র রায়, চবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. অলক পাল এবং চবি প্রক্টর প্রফেসর মোহাম্মদ আলী আজগর চৌধুরী। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন অদুল-অনিতা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শ্রী অদুল কান্তি চৌধুরী।


মাননীয় উপ-উপাচার্য বাণী অর্চনা ২০১৯ উপলক্ষে উপস্থিত সকলকে স্বাগত ও আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি বলেন, দেবী সরস্বতী জ্ঞান-প্রজ্ঞা ও আলোর দিশারী। ভক্তগণ দেবীকে শ্রদ্ধাঞ্জলী প্রদান এবং আশীর্বাদ গ্রহণের জন্য দেবী মায়ের কৃপা দৃষ্টি কামনা করে থাকেন। তিনি শিক্ষার্থীসহ সকলকে দেবী সরস্বতীর আশীর্বাদ গ্রহণের মাধ্যমে অশুভ শক্তিকে নিধন করে সত্য-সুন্দর-কল্যাণকে ধারণ করে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত হয়ে নিজেদের জীবনকে আলোকিত করার আহবান জানান।
চবি মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর ড. সজীব কুমার ঘোষের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান ধর্মীয় আলোচকের বক্তব্য রাখেন শঙ্কর মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী তপনানন্দ গিরি মহারাজ। স্বাগত বক্তব্য রাখেন চবি কেন্দ্রীয় মন্দির কমিটির সদস্য প্রফেসর ড. তাপসী ঘোষ রায়। এ ছাড়াও অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন চবি সংস্কৃত বিভাগের সহকারী অধ্যাপক শ্রী কুশল বরণ চক্রবর্তী, ঢাকা রমনা কালী মন্দির-এর উপদেষ্টা শ্রী মিলন শর্মা এবং শ্রী পার্থ প্রতীম দাশ। পবিত্র গীতা পাঠের মাধ্যমে আলোচনা অনুষ্ঠান সূচিত হয়। অনুষ্ঠানে চবি সহকারী প্রক্টর জনাব লিটন মিত্র, চবি’র সম্মানিত শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন। পরে শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Sharing is caring!

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/চবি-কেন্দ্রীয়-মন্দির-প্রাঙ্গনে-বাণী-অর্চনা-২০১৯-অনুষ্ঠিত.jpg?fit=960%2C635&ssl=1https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/চবি-কেন্দ্রীয়-মন্দির-প্রাঙ্গনে-বাণী-অর্চনা-২০১৯-অনুষ্ঠিত.jpg?resize=150%2C150&ssl=1culiveক্যাম্পাসchittagong university,cu,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,চবি,বাণী অর্চনাচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মন্দির কমিটির উদ্যোগে এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রশাসনের সার্বিক সহযোগিতায় বাণী অর্চনা ২০১৯ অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে চবি কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ১০ ফেব্রুয়ারি ২০১৯ সকালে মন্দির প্রাঙ্গনে পূজা অর্চনা ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। বেলা ১১ টায় চবি কেন্দ্রীয় বাণী অর্চনা সংসদ ২০১৯ এর সভাপতি...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University