১৬ বছর বয়সেই ৫ বিয়ে!

১৬ বছর বয়সি কিশোর রানা। রানা ১৪ বছর বয়সে যৌতুক নিয়ে সর্বপ্রথম বিয়ের পিঁড়িতে বসে।কুষ্টিয়ার মিরপুর উপজেলায় রানা (১৬) নামে এক কিশোর ১৬ বছর বয়েসেই ৫টি বিয়ে সম্পন্ন করে ফেলেছে।
বাংলাদেশের আইনে ছেলেদের বিয়ের ন্যূনতম বয়স ২১ হলেও এই কিশোর রানা বয়সের তোয়াক্কা করে নি একেবারেই। রানা মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের ফুলবাড়ীয়া গ্রামের রাশেদুল ইসলামের ছেলে।

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/১৬-বছর-বয়সেই-৫-বিয়ে.jpeg?fit=710%2C444&ssl=1https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/১৬-বছর-বয়সেই-৫-বিয়ে.jpeg?resize=150%2C150&ssl=1culiveক্রাইম এন্ড "ল"বিনোদনমজার তথ্য১৬ বছর বয়সি কিশোর রানা। রানা ১৪ বছর বয়সে যৌতুক নিয়ে সর্বপ্রথম বিয়ের পিঁড়িতে বসে।কুষ্টিয়ার মিরপুর উপজেলায় রানা (১৬) নামে এক কিশোর ১৬ বছর বয়েসেই ৫টি বিয়ে সম্পন্ন করে ফেলেছে। বাংলাদেশের আইনে ছেলেদের বিয়ের ন্যূনতম বয়স ২১ হলেও এই কিশোর রানা বয়সের তোয়াক্কা করে নি একেবারেই। রানা মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University