cu news coxsbazar forumচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কক্সবাজার সদর-রামু উপজেলার শিক্ষার্থীদের প্লাটফর্ম “কক্সবাজার সদর-রামু স্টুডেন্টস ফোরাম”।

২০১৮-১৯ শিক্ষাবর্ষের নবাগত শিক্ষার্থীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কক্সবাজার সদর-রামু (কক্সবাজার সংসদীয় আসন-৩) উপজেলা স্টুডেন্ট এসোসিয়েশনের সদস্য সংগ্রহ কার্যক্রম চলছে। নবাগত ভর্তি হওয়া উক্ত উপজেলার শিক্ষার্থীদের উক্ত এসোসিয়েশনের সাথে যোগাযোগ করার জন্য আহবান করা হচ্ছে। তারই সাথে নবাগত ছাড়াও যারা অধ্যয়নরত কিন্তু এসোসিয়েশনের সাথে যুক্ত হননি, তাদেরকেও এসোসিয়েশনের সাথে একাতাবদ্ধ হয়ে এসোসিয়েশনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।
.
.
(বিঃদ্র: যারা কক্সবাজার সদর-রামু উপজেলার নয়, কিন্তু কক্সবাজার জেলার এবং আমাদের শুভাকাঙ্কি ও ফোরাম সাথে থাকতে আগ্রহি,তারাও অন্তর্ভুক্ত হতে পারেন

#উল্লেখ্য; আপনিসহ-আপনার ডিপার্টমেন্টে কক্সবাজার সদর-রামুর যারা যারা আছে,তাদের জানিয়ে দিন এবং তাদের একটা লিস্ট তৈরী করে আপনাদেরই এসোসিয়েশনের স্বার্থে আমাদের বরাবর পৌছিয়ে দিন)
.
.
অনুরোধক্রমে
মোঃ শাকিবুল হক
সভাপতি
কক্সবাজার সদর-রামু স্টুডেন্টস ফোরাম
০১৮৭৬-৮২৩৬৬৫

গাজী নাজমুল হক
সাধারণ সম্পাদক
কক্সবাজার সদর-রামু স্টুডেন্টস ফোরাম
০১৮২৪-৯৮৮২৬৬
.
.
#এসোসিয়েশন সংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ:
.

মু.রাশেদুল ইসলাম -০১৮৬৩০৭৫৩৭৪
ফারাবি কাইসার -০১৮৩০৬৬০১৩৩
ইমরুল কায়েস তোহা
-০১৮৫৭৭৩৯৯৩৯
শাহনেওয়াজ শাকিল
-০১৮৫৭১৭২৬৪৯
ফরহাদ কাশেম
-০১৮৫৭১৭২৬৪৯

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/cu-news-coxsbazar-forum.jpg?fit=640%2C480&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/cu-news-coxsbazar-forum.jpg?resize=150%2C150&ssl=1culiveইভেন্টক্যাম্পাসকক্সবাজার সদর-রামুচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কক্সবাজার সদর-রামু উপজেলার শিক্ষার্থীদের প্লাটফর্ম 'কক্সবাজার সদর-রামু স্টুডেন্টস ফোরাম'। ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নবাগত শিক্ষার্থীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কক্সবাজার সদর-রামু (কক্সবাজার সংসদীয় আসন-৩) উপজেলা স্টুডেন্ট এসোসিয়েশনের সদস্য সংগ্রহ কার্যক্রম চলছে। নবাগত ভর্তি হওয়া উক্ত উপজেলার শিক্ষার্থীদের উক্ত এসোসিয়েশনের সাথে যোগাযোগ করার জন্য আহবান করা হচ্ছে।...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University