জাবি লাইভ: বউ-শাশুড়ির অপমান সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নববিবাহিত এক ছাত্র আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। সাভারের নিজ বাসা থেকে রবিউল আলম (২১) নামের ওই ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রবিউল আলম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগে পড়তেন। পড়াশোনার পাশাপাশি টিউশনি করে সংসারে অর্থের জোগান দিতেন রবিউল। দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর গত ১৬ ডিসেম্বর বিয়ে করেন তিনি।

জানা গেছে, সাভারের উত্তরপাড়া মহল্লার স্থানীয় বাসিন্দা খোকনের মেয়ে ইতি আক্তারের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল রবিউলের। রবিউল মেধাবী ছাত্র হওয়ায় তাঁর সঙ্গে ইতির বিয়ে দেয় ইতির পরিবার। তবে বিয়ের পর রবিউল আরো বেশি আর্থিক সমস্যায় পড়ে যান। ভাড়া বাসায় বসবাস করা রবিউল চলতি মাসের ভাড়া পরিশোধ করতে পারছিলেন না। উপায় না দেখে শ্বশুরবাড়ি থেকে উপহার হিসেবে পাওয়া একটি আংটি বন্ধক রেখে ঘর ভাড়া পরিশোধ করেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে রবিউলের স্ত্রী ইতি ও শাশুড়ি বৃহস্পতিবার সকালে রবিউলকে উপহাস করেন।

রবিউলের স্বজনদের অভিযোগ, বিয়ের পর থেকে রবিউলসহ তাঁর গোটা পরিবারের দরিদ্র অবস্থা নিয়ে উপহাস করতেন তাঁর স্ত্রী ও শাশুড়ি। অপমান সহ্য করতে না পেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন রবিউল।

সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্ত্রী ও শাশুড়ির অপমানে এ ধরনের আত্মহত্যা খুবই দু:খজনক। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/আত্মহত্যা.jpg?fit=644%2C399&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/আত্মহত্যা.jpg?resize=150%2C150&ssl=1culiveUncategorizedরবিউল আলমজাবি লাইভ: বউ-শাশুড়ির অপমান সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নববিবাহিত এক ছাত্র আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। সাভারের নিজ বাসা থেকে রবিউল আলম (২১) নামের ওই ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রবিউল আলম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগে পড়তেন। পড়াশোনার পাশাপাশি টিউশনি করে সংসারে অর্থের জোগান...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University