Sharing is caring!

গাঁজা সেবনকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আবাসিক আলাওল হলের ৪২২ নম্বর রুম থেকে ৬ শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার রাত সাড়ে ৭টার দিকে তাদেরকে আটক করে পুলিশে সোপার্দ করা হয়।

 

তারা হলেন- লোক প্রশাসন বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের আব্দুল মুকিব, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের মহিউদ্দিন জালাল, পরিসংখ্যান বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের সাইফ সিয়াম, অর্থনীতি বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের জিসান বড়ুয়া, ইংরেজি বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের মো. সানি, রাজনীতি বিজ্ঞান বিভাগের ১৩-১৪ শিক্ষাবর্ষের শামীম আহসান।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আক্তারুজ্জামান বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতায় গাঁজা সেবনকালে আলাওল হল থেকে ৬ শিক্ষার্থীকে আটক করা হয়। পরে আটককৃতদের হাটহাজারি থানায় পাঠানো হয়েছে।

ইত্তেফাক/আরকেজি

Sharing is caring!

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/গাঁজা-সেবনকালে.jpg?fit=630%2C347&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/গাঁজা-সেবনকালে.jpg?resize=150%2C150&ssl=1culiveক্রাইম এন্ড "ল"গাঁজা সেবনকালেগাঁজা সেবনকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আবাসিক আলাওল হলের ৪২২ নম্বর রুম থেকে ৬ শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার রাত সাড়ে ৭টার দিকে তাদেরকে আটক করে পুলিশে সোপার্দ করা হয়।   তারা হলেন- লোক প্রশাসন বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের আব্দুল মুকিব, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের মহিউদ্দিন জালাল, পরিসংখ্যান বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University