ঝাড়ুদার ও স্যানিটারিকর্মী পদে ইঞ্জিনিয়ার, এমবিএ এবং অন্য বিষয়ের ডিগ্রি ও মাষ্টার্স ডিগ্রিধারীরা আবেদন করেছেন। ভারতের তামিলনাড়ু রাজ্যে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে,  তামিলনাড়ুর সংসদ সচিবালয়ে ঝাড়ুদার পদে ১০ টি এবং স্যানিটারিকর্মী পদে ৪ টি পদে খালি ছিল। এ জন্য গত বছরের ২৬ সেপ্টেম্বরে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়। এসব পদের জন্য যোগ্যতা হিসেবে কেবল শারীরিক সক্ষমতা চাওয়া হয়েছিল। আর বয়স ধার্য করা হয়েছিল নূন্যতম ১৮ বছর।

এতে আবেদন করেছেন ৪৬০৭ জন যার মধ্যে মধ্যে ইঞ্জিনিয়ার ও এমবিএ ডিগ্রিধারীরা রয়েছেন। অন্যান্য বিষয়ের স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিধারীরাও আবেদন করেছেন।

প্রসঙ্গত, ভারতে বেকারত্ব সমস্যা ভয়াবহ রূপ ধারণ করেছে। আগামীকাল ৭ ফেব্রুয়ারী দেশটির কয়েকটি ছাত্র সংগঠন দিল্লির রেডফোর্ট থেকে পালামেন্ট ভবন পর্যন্ত রোডমার্চের ঘোষণা দিয়েছে।

সূত্র : ইন্ডিয়া টুডে

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/ঝাড়ুদার-পদে-এমবিএ-এবং-ইঞ্জিনিয়ারদের-আবেদন.jpg?fit=800%2C483&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2019/02/ঝাড়ুদার-পদে-এমবিএ-এবং-ইঞ্জিনিয়ারদের-আবেদন.jpg?resize=150%2C150&ssl=1culiveআন্তর্জাতিকজবসঝাড়ুদার ও স্যানিটারিকর্মীঝাড়ুদার ও স্যানিটারিকর্মী পদে ইঞ্জিনিয়ার, এমবিএ এবং অন্য বিষয়ের ডিগ্রি ও মাষ্টার্স ডিগ্রিধারীরা আবেদন করেছেন। ভারতের তামিলনাড়ু রাজ্যে এ ঘটনা ঘটেছে। জানা গেছে,  তামিলনাড়ুর সংসদ সচিবালয়ে ঝাড়ুদার পদে ১০ টি এবং স্যানিটারিকর্মী পদে ৪ টি পদে খালি ছিল। এ জন্য গত বছরের ২৬ সেপ্টেম্বরে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়। এসব পদের...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University