১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ‘‘কক্সবাজার সদর-রামু স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’’ এর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মৃতি ম্যুরালে পুস্পস্তবক অর্পণ ও মহান আল্লাহ এর নিকট দেশের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।

এতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত কক্সবাজার সদর-রামু’র শিক্ষার্থীরা অংশ নেন।

বিজয় দিবস উপলক্ষে কক্সবাজার সদর-রামু স্টুডেন্টস ফোরামের সভাপতি মোঃ শাকিবুল হক এর মতামত জানতে চাইলে তিনি বলেন, স্বাধীন বাংলাদেশকে যেন একাত্তরের হায়েনারা আর আক্রমণ করা বা আক্রমণ করার পরিকল্পনা না করতে পারে সেজন্য আমাদের মুক্তিযুদ্ধের প্রজন্ম তথা নতুন প্রজন্মদের সদা জাগ্রত থাকতে হবে। একসাথে রুখে দিতে হবে সেই সব দেশবিরোধী দেশীয় এবং আন্তর্জাতিক চক্রদের। সেই সাথে বিজয় দিবসে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি।

সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ বলেন, সাম্প্রদায়িকতা মুক্ত সোনার বাংলাদেশ গড়ে তুলবো আমরা। যেখানে থাকবে না কোন বঞ্চনা, শোষণ, বৈষম্য, রাজনৈতিক অস্থিরতা, সাম্প্রদায়িকতা। থাকবে শুধু সুখ-শান্তি সমৃদ্ধি আর ভালবাসা। আজকের বিজয়ের এই দিনে সেটাই হোক আমাদের দৃঢ় প্রত্যয়।

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2018/12/cu-coxs-ramu-forum.jpg?fit=1024%2C576&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2018/12/cu-coxs-ramu-forum.jpg?resize=150%2C150&ssl=1culiveইভেন্ট১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ‘‘কক্সবাজার সদর-রামু স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’’ এর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মৃতি ম্যুরালে পুস্পস্তবক অর্পণ ও মহান আল্লাহ এর নিকট দেশের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে। এতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত কক্সবাজার সদর-রামু'র শিক্ষার্থীরা অংশ নেন। বিজয় দিবস উপলক্ষে কক্সবাজার সদর-রামু স্টুডেন্টস...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University