১৫.১১.১৮ culive24desk :  চবি ( চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে) একাদশ জাতীয় সাংসদ নির্বাচন বানচাল করার উদ্দেশ্যে গতকাল( ১৪ নভেম্বর) নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের আগুন সন্ত্রাসের প্রতিবাদে আজকে এক বিক্ষোভ মিছিল করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখা।
মিছিল পরবর্তীতে আসন্ন একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষ্যে নৌকার পক্ষে ভোট চেয়ে এক সমাবেশের আয়োজন করে চবি ছাত্রলীগ।


আজ দুপুর ১ টায় শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি চবি ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্ট ঘুরে চবি স্টেশন চত্বরে থামে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিলটিতে নেতৃত্ব দিয়েছিলেন চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাবেক উপ সাহিত্য বিষয়ক সম্পাদক ঃ ইমাম উদ্দিন ফয়সাল পারভেজ, সাবেক উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম দিনার, সাবেক সদস্য মইনুল ইসলাম রাসেল,শাওন,নিয়াজ আবেদীন পাঠান, অনুপম, আরিফ,সুৃমন, মাসুদ, সালেহ আকরাম বাপ্পী, আজাদ প্রমুখ ছাত্রলীগের নেতাকর্মীগণ ও তাদের অনুসারীরা এবং তারা সবাই নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী।

এসময়, culive কে চবি ছাত্রলীগ নেতা ইমাম উদ্দিন ফয়সাল পারভেজ বলেন, বিএনপি জামায়াতসহ সকল অপশক্তিদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে আমাদের,যাতে কোন নাশকতা সৃষ্টি না হয় এবং আসন্ন নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। সাথে আবারও নৌকার জয় হবে সেই আশাব্যক্ত করেন ।

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2018/11/IMG_20181115_205135.jpg?fit=720%2C540&ssl=1https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2018/11/IMG_20181115_205135.jpg?resize=150%2C150&ssl=1michilএক্সক্লুসিভক্যাম্পাসপলিটিক্সbsl,cu,cu... culive24.com,cunews,voat for boat,চবিছাত্রলীগ,নৌকায় ভোট দিন,প্রতিবাদমিছিল১৫.১১.১৮ culive24desk :  চবি ( চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে) একাদশ জাতীয় সাংসদ নির্বাচন বানচাল করার উদ্দেশ্যে গতকাল( ১৪ নভেম্বর) নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের আগুন সন্ত্রাসের প্রতিবাদে আজকে এক বিক্ষোভ মিছিল করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখা। মিছিল পরবর্তীতে আসন্ন একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষ্যে নৌকার পক্ষে ভোট চেয়ে এক সমাবেশের আয়োজন করে চবি ছাত্রলীগ। ...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University