অনুপম মেহেদী : রাতে অনেকের চোখে ঘুম নেই, কখন সকাল হবে? কেউ আবার শপিং করা নিয়ে ব্যস্ত।রাতের মধ্যেই সকল প্রস্তুতি সেরে নিলো সবাই। কেউ কেউ নিজের পছন্দের মানুষের সাথে রাতের সমুদ্র দেখার কথা ভাবছে আর কখন মুখের কোনে মনের অজান্তে এক চিলতি হাসি চলে আসছে বুঝতেই পারেনি।তাহলে কী কোনো ট্যুর এ যাওয়া হচ্ছে? জ্বী ঠিক তাই। কক্সবাজার যাচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের পরিসংখ্যান বিভাগের ছাত্রছাত্রীরা…

সকালের ঘুম আজ দ্রুতই ভেঙে গেলো সবার। খুশির এক আমেজ বইছে সবার মনে। মোট ৫ টি বাস ২৫০+ ছাত্রছাত্রী এবং শিক্ষক নিয়ে ৮:১৫ মিনিটে কক্সবাজার এর উদ্দেশ্যে ছাড়লো চট্টগ্রাম শপিং কম্পলেক্স থেকে।

দুপুর ২:০০ টায় বাস এসে পৌঁছায় কক্সবাজার।  লাঞ্চ করে সবাই বীচে ঘুরতে যায়।
এরপর ৭:০০ টায় ক্যাম্প ফায়ারিং এবং সুগন্ধা পয়েন্টে ফানুস উড়ানো।

ডিনার শেষে রাত ১১ টায় জমকালো কালচারাল অনুষ্ঠান শুরু হয়, অনুষ্ঠানসূচীতে বিভিন্ন নতুন নতুন আইটেম ছিল তার মধ্যে ছিল র‍্যাফল ড্র  এবং ফাইনালি ডিজে ড্যান্সের মাধ্যমে শেষ হয় অনুষ্ঠান।

রাতে বন্ধুদের সাথে আড্ডা দিয়েই হোটেলে রাত পার করে দেয় সবাই। ঘুম নেই কারো চোখে কারন, সকালের সূর্যোদয় কোনোভাবে হাতছাড়া করা যাবে না।

এরপর নাস্তা করে সবাই ইনানী বীচের উদ্দ্যেশ্যে রওনা দেয়। সবাই শুরু করে আনন্দ উল্লাস।প্রত্যেকটা মূহুর্ত ছিল মনে রাখার মতো।

ইনানী বীচ থেকে হোটেলে এসে ডিনার করে সবাই চট্টগ্রামের উদ্দ্যেশ্যে রওনা দেয়।

ভালোবাসার মানুষগুলোর সাথে এত সময় কাটানো সত্যি যেনো ছিল অবিশ্বাস্য।রুপকথার গল্পের মতো অনেকের কাছে….

পরিসংখ্যানের এ বন্ধন থাকুক অটুট

….

ধন্যবাদ – N.B.Tours & Travels

 

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2018/03/FB_IMG_1520960050817-1.jpg?fit=720%2C540&ssl=1https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2018/03/FB_IMG_1520960050817-1.jpg?resize=150%2C150&ssl=1MeHedi HasAnইভেন্টক্যাম্পাসট্যুরফিচারবিনোদনব্লগchittagong university,science faculty,Statistics,Statistics Chittagong university,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল,পরিসংখ্যানঅনুপম মেহেদী : রাতে অনেকের চোখে ঘুম নেই, কখন সকাল হবে? কেউ আবার শপিং করা নিয়ে ব্যস্ত।রাতের মধ্যেই সকল প্রস্তুতি সেরে নিলো সবাই। কেউ কেউ নিজের পছন্দের মানুষের সাথে রাতের সমুদ্র দেখার কথা ভাবছে আর কখন মুখের কোনে মনের অজান্তে এক চিলতি হাসি চলে আসছে বুঝতেই পারেনি।তাহলে কী কোনো ট্যুর...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University