শাটল ট্রেনের ছাদে বসার জায়গা নাই তাই ইন্জিনের উপরেও বসছে। লোকোমাষ্টার সামনে কিছুই দেখতে পারছে না। আর শাটল ট্রেনের ভিতরের কথা নাই বললাম সেটাতো অন্ধকূপ।  তবুও শাটলের আনন্দ মিস করতে চায় না নতুন অতিথিরা। এ যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জীবন্ত ক্যাম্পাস, এ যে আমাদের গর্ব শাটল ট্রেন। যত কষ্টই হোক তবুও শাটলের আনন্দ আলাদা।  ভর্তি যুদ্ধ ২০১৫-১৬,  ছবি ও কথা - Mainul Islam Shimulশাটল ট্রেনের ছাদে বসার জায়গা নাই তাই ইন্জিনের উপরেও বসছে। লোকোমাষ্টার সামনে কিছুই দেখতে পারছে না। আর শাটল ট্রেনের ভিতরের কথা নাই বললাম সেটাতো অন্ধকূপ।

তবুও শাটলের আনন্দ মিস করতে চায় না নতুন অতিথিরা। এ যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জীবন্ত ক্যাম্পাস, এ যে আমাদের গর্ব শাটল ট্রেন। যত কষ্টই হোক তবুও শাটলের আনন্দ আলাদা।

ভর্তি যুদ্ধ ২০১৫-১৬,

ছবি ও কথা – Mainul Islam Shimul

culiveইভেন্টক্যাম্পাসshuttle trainশাটল ট্রেনের ছাদে বসার জায়গা নাই তাই ইন্জিনের উপরেও বসছে। লোকোমাষ্টার সামনে কিছুই দেখতে পারছে না। আর শাটল ট্রেনের ভিতরের কথা নাই বললাম সেটাতো অন্ধকূপ। তবুও শাটলের আনন্দ মিস করতে চায় না নতুন অতিথিরা। এ যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জীবন্ত ক্যাম্পাস, এ যে আমাদের গর্ব শাটল ট্রেন। যত কষ্টই হোক তবুও...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University