subornojoyenti

* সুবর্ণজয়ন্তীর দুদিনের অনুষ্ঠানে অবাঞ্ছিত লোক ঠেকানোর লক্ষ্যে রেজিষ্ট্রেশনকৃত সকল প্রাক্তন শিক্ষার্থীদের জন্যে নিচের ছবির মতো একটি পরিচয়পত্র (ব্যা’চ) প্রদান করা হবে ।

* উক্ত পরিচয় পত্রে আটানোর জন্য প্রত্যেককে এককপি স্ট্যাম্প সাইজের কালার ছবি সংগে আনতে হবে ।

* চট্টগ্রামের বন্ধুদের পরিচয় পত্রগুলো আগামী ১৪ নভেম্বর বিকাল ৩টা থেকে একটানা রাত ১০টা পর্যন্ত নগরীর এ্যাপেলো শপিং সেন্টারের তৃতীয় তলায় চবি ৩১তম ব্যাচ ক্লাবে অনুষদ ভিত্তিক বিভাগ ওয়ারী বুথ থেকে প্রদান করা হবে।

* পরিচয়পত্র নেবার সময় বন্ধুদেরকে তাদের Invitation Card-টি সংগে আনতে হবে ।

* ঢাকাসহ অন্যান্য জেলার বন্ধুরা তাদের বিভাগ বা ব্যাচের মনোনীত প্রতিনিধির মাধ্যমে তা এক্স-স্টুডেন্টস ক্লাব ঢাকা বা দায়িত্বপপ্রাপ্ত সমন্বয়ক (গণ) -এর সাথে যোগাযোগপূর্বক অাগাম সংগ্রহ করতে পারবে।

* অনুষ্ঠানের সময় আয়োজনস্থলেও পরিচয়পত্র সংগ্রহ করা যাবে।

* খেয়াল রাখতে হবে পরিচয় পত্রটি হস্তান্তরযোগ্য নহে এবং তা চট্টগ্রাম শহরের অনুষ্ঠান ও চবি ক্যাম্পাসের অনুষ্ঠানে সংগে রাখতে হবে।

* পরিচয়পত্রটি সাথে রাখতে হবে অথবা গলায় ঝুলিয়ে রাখা যাবে….
(তথ্য সূত্র: আমি নই)

*** সকলের সুবিধার জন্যে আরো কিছু তথ্য এই ফাকে দিয়ে রাখছি (সাইফুদ্দিন সাকী ভাইয়ের পোষ্ট হতে):

* চবি কর্তৃপক্ষ আজ (১৩.১১.২০১৬) দৈনিক পূর্বকোণ, সমকাল ও জনকন্ঠ পত্রিকায় সুবর্ণ জয়ন্তীর মূল অনুষ্ঠানমালা বিজ্ঞপ্তি আকারে প্রকাশ করেছে।
* আগামীকাল দৈনিক আজাদী, ইত্তেফাক ও ডেইলি অবজারভার পত্রিকায় এবং পরশু আরো কয়েকটি পত্রিকায় বিজ্ঞপ্তিটি প্রচার করা হবে।
* ১৮ তারিখ বিকাল ৩টায় প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী এবং শিক্ষকদের অংশগ্রহণে র‍্যালীটি চট্টগ্রাম নগরীর বাদশা মিয়া সড়কস্থ চারুকলা ইনস্টিটিউট (হোল্ডিং নং ৭২১) থেকে চট্টেশ্বরী রোড় দিয়ে-আলমাস সিনেমা-কাজীর দেউরী- সার্কিট হাউজ-হোটেল রেডিসন ব্লু হয়ে-বামে Hall-24 এর সামনে দিয়ে-সি.আর.বি. এর সাত রাস্তার মোড় বা শিরিষতলায় (পাহারের ঢালুতে) শেষ হবে।
* অংশগ্রহনকারীদের জন্যে র‍্যালী শেষে নাস্তার ব্যবস্হা থাকবে ।
* র‍্যালীটিকে অাকর্ষণীয় করার জন্য স্ব-স্ব বিভাগ, ব্যাচ নানান ধরনের ব্যানার-ফেস্টুন নিয়ে অংশ নিতে পারবে।
* শোভাযাত্রাটি সুসস্পন্ন করার জন্য র‍্যালী উপ-কমিটি সার্বিক দ্বায়িত্বে থাকবে। প্রয়োজনে র‍্যালী উপ-কমিটির আহবায়ক চারুকলা ইন্সটিটিউটের পরিচালক জনাব নাসিমা আক্তার-এর সাথে যোগাযোগ করতে পারেন। যোগাযোগ- ০১৭১১৯৬৪২৮১।
* ১৯ তারিখ ক্যাম্পাসে যাওয়া ও আসার জন্যে মোট ৬টি ট্রেন আপ-ডাউন করবে।
* প্রতিটি ট্রেনে অতিরিক্ত বগি লাগানোর কারণে আনুমানিক ৮০০ জন বা তারও অধিক যাত্রী আসা-যাওয়া করতে পারবে।
* কোন কোন ব্যাচ বা বিভাগ স্ব-উদ্যোগে বাস নেবে বলে ধারণা করা হচ্ছে। যারা নিজ নিজ ব্যাচের উদ্যোগে বাস নেবে তারা বিষয়টি পরিবহন উপ-কমিটির অাহবায়ক প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব (০১৮১৯৬৪৪৪৭৮) বা যুগ্ম- আহবায়ক প্রাক্তন ছাত্র জহিরুল আলমের (০১৯১৯১২০৭৭৭) সাথে যোগাযোগ করে বাসের বিবরণ ও সংখ্যা জানিয়ে দিতে হবে।
* ছোট গাড়ি বা ব্যাক্তিগত গাড়ি যেমন: কার, জীপ ইত্যাদিকে কর্তৃপক্ষ তেমন উৎসাহিত করছেন না ।
* শহর থেকে আসা গাড়ীগুলো হাটহাজারী প্রধান সড়ক থেকে চবির ১নং গেইট দিয়ে ঢুকে রেল ষ্টেশন হয়ে শাহজালাল হল, সহরোয়ার্দী হলের সম্মুখে বামে মোড় ঘুরে কেন্দ্রীয় মাঠে যাওয়ার রাস্তার মাথায় অর্থ্যাৎ অডিটোরিয়ামের মুখে যাত্রী নামিয়ে সোজা সোশ্যাল সায়েন্স ফ্যাকাল্টির পাশ দিয়ে দক্ষিণ ক্যাম্পাসের পার্কিং লটে চলে যাবে।
* ফেরার পথেও গাড়ী ঐ একই জায়গা হতে যাত্রীদের নিয়ে ফিরবে।

culiveইভেন্টসুবর্ণজয়ন্তীর পরিচয় পত্র* সুবর্ণজয়ন্তীর দুদিনের অনুষ্ঠানে অবাঞ্ছিত লোক ঠেকানোর লক্ষ্যে রেজিষ্ট্রেশনকৃত সকল প্রাক্তন শিক্ষার্থীদের জন্যে নিচের ছবির মতো একটি পরিচয়পত্র (ব্যা'চ) প্রদান করা হবে । * উক্ত পরিচয় পত্রে আটানোর জন্য প্রত্যেককে এককপি স্ট্যাম্প সাইজের কালার ছবি সংগে আনতে হবে । * চট্টগ্রামের বন্ধুদের পরিচয় পত্রগুলো আগামী ১৪ নভেম্বর বিকাল ৩টা থেকে একটানা...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University