14435186_1318421748210505_6511798373096384423_oগত ২২শে জুলাই, ২০১৬ ইং তারিখের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তির প্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর জরুরী এক সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষা, শান্তি ও প্রগতির সুষ্ঠ চর্চা অব্যাহত রাখতে উপগ্রুপ/ বগি ভিত্তিক চিকা, টিশার্ট, লোগো প্রভৃতি নিষিদ্ধকরণ সহ বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন থেকে সকল নাম মুছে শুধুমাত্র বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রাখা হবে।

আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বী সুজন
আগামীকাল, ২৫/১০/২০১৬ ইং তারিখ সকাল ১১.০০ টা থেকে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর সভাপতি মোহাম্মদ আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বী সুজন-এর নেতৃত্বে পুরো টিম বগিভিত্তিক রাজনীতি সম্পূর্ণরূপে নিশ্চিহ্নকরণে সকল উপগ্রুপ/বগির নাম মুছে দিয়ে শুধু মাত্র বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রাখা নিশ্চিত করবে। পাশাপাশি উপগ্রুপ বা বগি নির্দেশ করে, যেমন- চিকা, টিশার্ট, লোগো প্রভৃতি সবকিছু নিষিদ্ধ করা হল। চবি ছাত্রলীগের কেউ যদি এই নির্দেশনা অমান্য করে তবে তাদের বিরুদ্ধে সর্বোচ্চ সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
পরিশেষে, বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়; ক্যাম্পাসে শিক্ষার সুস্থ পরিবেশ বজায় রেখে, শান্তির পতাকা উড়িয়ে, প্রগতির চর্চা অব্যাহত রাখতে বদ্ধ পরিকর।

 

চবি ছাত্রলীগের যুগান্তকারী এই সিদ্ধান্তের জন্য সংগ্রামী সভাপতি
আলমগীর টিপু ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক এইচ এম ফজলে
রাব্বী সুজন ভাইকে ধন্যবাদ জানাচ্ছি।
.
এই সিদ্ধান্ত ইতিহাস হয়ে থাকবে।

 

বিঃদ্রঃ বৃহত্তর সার্থের জন্য ক্ষুদ্রতর সার্থ আমরা ত্যাগ করি।ইনশাল্লাহ যা আজকে আমার জন্য খারাপ তা আগামীকাল আমার+সবার জন্য ভালো হবে……

culiveইন্টারভিউক্যাম্পাসক্যাম্পাস সৌন্দর্যমতামতচবিগত ২২শে জুলাই, ২০১৬ ইং তারিখের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তির প্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর জরুরী এক সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষা, শান্তি ও প্রগতির সুষ্ঠ চর্চা অব্যাহত রাখতে উপগ্রুপ/ বগি ভিত্তিক চিকা, টিশার্ট, লোগো প্রভৃতি নিষিদ্ধকরণ সহ বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন থেকে সকল নাম...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University