হাজারো ভালোবাসা,আবেগ,স্মৃতি, ও প্রেমময় এক স্বর্গ 💜, যারা পড়েছে/পড়ছে সকলেই জিবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ের কথা বলতে গেলে হয়তো সর্বপ্রথম চবি এর কথা বলবেন।

ভালোবাসা যেখানে আকাশ থেকে চুয়ে চুয়ে পড়ে,যেখানে প্রকৃতির প্রেম অফুরন্ত,যেখানে স্বপ্ন বাধাহীন সাগরের উর্মীমালার মত ঢেউ খেলে সেটি হল আমাদের সবার ভালোবাসার ভালোলাগার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় 💜

ষোলশহর কিংবা বটতলীতে প্রথম প্রেমিকার সাথে দেখা। মৌ এর দোকানে খিচুড়ী খেতে গিয়ে পকেটে হাত দিয়ে দেখেন টাকা নেই। জিরো পয়েন্ট থেকে দলবেঁধে কোরাস করে কত গান যে গাইতে গাইতে অনুষদ ভবনে গিয়েছেন।কিংবা সি এন জি তে উঠে মেকাপ গ্লাসটা বের করে হিজাবটা ঠিক করে নিলেন।কলা ঝুপড়ির চায়ের তালে টেবিল বাজিয়ে গান।অথবা কারো প্রতি ক্রাশ খাওয়া।হলে ওয়াশরুমে ঢুকে কিছুক্ষণ পর খেয়াল করলেন পানি নেই।সিরাজ মামার ফুসকা খাওয়ার পরে মামার টকটার প্রেমে পড়ে গেলেন।হতে পারে প্রীতিলতা থেকে হতাশার মোড়ে কতবার যে ঘুরঘুর করলেন তাকে দেখার আশায়। সেন্ট্রাল ফিল্ডের শীতের রাতে বারবিকিও।ফরেস্ট্রিতে প্রেম করতে গিয়ে বন্ধু বান্ধুবীর কাছে হাতে নাতে ধরা।রাতজেগে সাইন্স ফ্যাকাল্টির ভুত খোজা সহ কত হাজার স্মৃতি এই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ঘিরে।

এই হাজারো স্মৃতি আর স্বপ্ন ঘিরে প্রাক্তন বর্তমান একেক জনের কাছে চবি একেক রকম।বর্ণনা ও ভিন্ন। সুখ দূঃখ মজার আর ভালোবাসা সহ কত শত স্মৃতির দিন আছে হয়তো এই চবিতে। অথচ কখনো আসর জমিয়ে কাওকে বলা হয়নি সেই গল্প গুলো।হাসতে হাসতে আবেগআপ্লুত হয়ে কাদা হয়নি স্মৃতির পাতা থেকে রোমান্থন করা চবিকে নিয়ে।

সময় হয়েছে সেই গল্প, অভিজ্ঞতা, আর সুখ দূঃখের স্মৃতি গুলো চারণ করার। প্রিয় বর্তমান/ প্রাক্তন চবিয়ান ভাই বোনেরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ঘটে যাওয়া আপনার যে কোন গল্প শেয়ার করতে পারেন আমাদের CU Days এ।

আপনার হাসি,আনন্দ,দূঃখের ভাগিদার আমরাও হব😍

#CU_Days😍

http://culive24.com/wp-content/uploads/2018/11/প্রাণের-চবি-শাটল.jpghttp://culive24.com/wp-content/uploads/2018/11/প্রাণের-চবি-শাটল-150x150.jpgculiveশিক্ষাcu daysহাজারো ভালোবাসা,আবেগ,স্মৃতি, ও প্রেমময় এক স্বর্গ 💜, যারা পড়েছে/পড়ছে সকলেই জিবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ের কথা বলতে গেলে হয়তো সর্বপ্রথম চবি এর কথা বলবেন। ভালোবাসা যেখানে আকাশ থেকে চুয়ে চুয়ে পড়ে,যেখানে প্রকৃতির প্রেম অফুরন্ত,যেখানে স্বপ্ন বাধাহীন সাগরের উর্মীমালার মত ঢেউ খেলে সেটি হল আমাদের সবার ভালোবাসার ভালোলাগার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় 💜 ষোলশহর কিংবা...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University