আমি একজন ম্যাথের ছাত্র। আমি খুব কাছ থেকে পুরো প্রোগ্রামটাকে উপভোগ করেছি। এতো বিশালভাবে অন্য কোন ডিপার্টমেন্ট সুবর্ণ জয়ন্তী আয়োজন করতে পেরেছে কিনা আমার জানা নেই। প্রাক্তন, বর্তমান সকল ভাই,শিক্ষক,শিক্ষার্থীদের মিলনমেলা সৃষ্টি করে দিয়েছে এই প্রোগ্রাম। সকলেই যাতে উপভোগ করতে পারে তার জন্য দেশখ্যাত ব্যান্ড “ওয়ারফেজ” কে এনেছে ডিপার্টমেন্ট। আমাদের নিজস্ব কালচারাল প্রোগ্রামকে সেকেন্ড দিনে রাখা হয়েছে যাতে ক্যাম্পাসের সকলে প্রথম দিনে পূর্ণাঙ্গভাবে ব্যান্ড কিংবা পুরো আয়োজনকে উপভোগ করতে পারে।
মাত্র ৫০০ টাকা এন্ট্রি দিয়ে দুইদিন ব্যাপি ছয়বেলা খাওয়ার(মেজবানসহ), সেইসাথে সাংস্কৃতিক অনুষ্ঠান, র‍্যাফেল ড্র সহ ইত্যাদি ইভেন্ট কোথাও আজ পর্যন্ত দেখিনি। সবচেয়ে বড় ব্যাপার হলো, এত বিশাল প্রোগ্রামটাকে আমাদের শিক্ষক এবং শিক্ষার্থীরা মিলেই সুন্দরের সাথে সমাপ্ত করেছি৷
আমরা এই বিশাল আয়োজন কিংবা প্রাপ্তির কথা কিছু বলি না, শুধু ছোটখাটো ভুলকে বড় ধরনের ইস্যু বানিয়ে প্রচার করতে পছন্দ করি৷ ডিপার্টমেন্ট এর প্রত্যেকটা শিক্ষার্থী, স্যারদের মাঝে কি পরিমাণ ডেডিকেশন ছিল তা ডিপার্টমেন্ট এর দেয়ালগুলোতে অংকিত চিত্রগুলো দেখলে বুঝতে পারবেন, বুঝতে পারবেন প্রথম এবং দ্বিতীয় দিনের আয়োজন যদি প্রত্যক্ষ করে থাকেন।

এটা অনাকাঙ্ক্ষিত ভুল ছিল৷ সবার উপর বিভিন্ন দায়িত্ব ন্যস্ত ছিল। সবাই তাদের দায়িত্ব পালন করেছে৷ ছোট ভাইটা একসাথে ১৬০ এর অধিক পোস্টারের দায়িত্বে ছিল। সে তার দায়িত্ব খুব সুন্দরভাবে পালন করেছে। গুগলে নাম বিভ্রান্তির কারণে একটা ব্যানারে ভুল ছবি দিয়ে দিয়েছে। স্যারেরাও কাজের চাপের কারণে সব পোস্টার পুঙ্খানুপুঙ্খভাবে পর্যবেক্ষন করতে পারেনি। তবে ভুল চোখে পড়ার সাথে সাথেও ব্যানারটি মূল প্রোগ্রামের আগেই সরিয়ে ফেলা হয়েছে। এই ছোট্ট ভুলটার কারণে আমাদের পুরো প্রোগ্রামটাকে এভাবে ব্যর্থ বললে তখন সত্যিই কষ্ট হয়।
জানি অনিচ্ছাকৃত ভুল ছিল, তারপরও সবার নিকট ক্ষমাপ্রার্থী আমরা।
CU news -চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংবাদ

http://culive24.com/wp-content/uploads/2018/11/cu-suborno.jpghttp://culive24.com/wp-content/uploads/2018/11/cu-suborno-150x150.jpgculiveক্যাম্পাসশিক্ষাচবি,ম্যাথ,সুবর্ণ জয়ন্তীআমি একজন ম্যাথের ছাত্র। আমি খুব কাছ থেকে পুরো প্রোগ্রামটাকে উপভোগ করেছি। এতো বিশালভাবে অন্য কোন ডিপার্টমেন্ট সুবর্ণ জয়ন্তী আয়োজন করতে পেরেছে কিনা আমার জানা নেই। প্রাক্তন, বর্তমান সকল ভাই,শিক্ষক,শিক্ষার্থীদের মিলনমেলা সৃষ্টি করে দিয়েছে এই প্রোগ্রাম। সকলেই যাতে উপভোগ করতে পারে তার জন্য দেশখ্যাত ব্যান্ড 'ওয়ারফেজ' কে এনেছে ডিপার্টমেন্ট।...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University