একজন যোদ্ধা ফ্রিলান্সার! তাকে সালাম!

ছবিটা খেয়াল করেন। কি মনে হচ্ছে? একেবারে সাধারন একটা ছবি মনে হতে পারে। আপাত দৃষ্টিতে মনে হতে পারে কেউ খামখেয়ালী করে এটা বানিয়েছে! বা মনে হতে পারে কেউ মজা করার জন্য এটা বানিয়েছে। আসলে এর পিছনে মহান একটা গল্প আছে, আছে যুদ্ধ করার গল্প।

এটা ঘরটা সাধারন কোন ঘর না। এটা আসলে একজন যোদ্ধা ফ্রিলান্সার ভাইয়ের অফিস রুম বা ওয়ার্ক স্টেশন। এখানে বসেই তিনি বিদেশী বায়ারের কাজ করেন। দেশের জন্য মুল্যবান বৈদেশিক মুদ্রা নিয়ে আসেন। এই ফ্রিলান্সার ভাই আমার মতই গ্রামে থাকেন। তার গ্রামে ব্রডব্যান্ড কানেকশন নেই। মোবাইল ইন্টারনেটই একমাত্র ভরসা। এর পরেও অনেক সমস্যা, ঘরের মধ্যেও নেট পায় না। কি করা যায় 🙁 বসে থাকলেত আর চলবে না। অনেক ভেবে চিন্তে তিনি এর সমাধান বের করেছেন। আর সেটি হচ্ছে মাটি থেকে অনেক উপরে এই ঘর বানিয়েছেন। এখানে নেটওয়ার্ক খুব ভাল পাওয়া যায়। ফলে তার সমস্যার সমাধান হয়েছে। এখন এখানে বসে প্রকৃতি দেখার পাশাপাশি ,আরামে বায়ারের কাজ করেন।

আসলে প্রত্যেক ফ্রিলান্সারই একজন যোদ্ধা। যুদ্ধ করেই আমাদের টিকে থাকতে হয়। সমাজ বলেন, রাষ্ট্র বলেন, সব কিছুই আমাদের প্রতিকুলে, কিন্তু তার পরেও আমাদের কেউ ঠেকিয়ে রাখতে পারে না। সব বাঁধা ডিঙ্গিয়ে আমরা সামনে এগিয়ে যাই।

আসুন সবাই মিলে এই মহান যোদ্ধা ফ্রিলান্সার ভাইকে সালাম জানাই।

তার জন্য অনেক শুভ কামনা রইল!

http://culive24.com/wp-content/uploads/2018/10/success-freelancer-home.jpghttp://culive24.com/wp-content/uploads/2018/10/success-freelancer-home-150x150.jpgculiveআইটিsuccess freeelancer in bd,যোদ্ধা ফ্রিলান্সার!একজন যোদ্ধা ফ্রিলান্সার! তাকে সালাম! ছবিটা খেয়াল করেন। কি মনে হচ্ছে? একেবারে সাধারন একটা ছবি মনে হতে পারে। আপাত দৃষ্টিতে মনে হতে পারে কেউ খামখেয়ালী করে এটা বানিয়েছে! বা মনে হতে পারে কেউ মজা করার জন্য এটা বানিয়েছে। আসলে এর পিছনে মহান একটা গল্প আছে, আছে যুদ্ধ করার গল্প। এটা ঘরটা...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University