বিশ্ববিদ্যালয়ে নতুন এসি বাস সংযোজন হতে পারে কিন্তু একটা বগি সংযোজন করতে পারেন না।
বগি নাই, তাই শিক্ষার্থীরা তাড়াহুড়ো করে উঠবেই সেটাই স্বাভাবিক। এর পরে সব দোষ যাবে সতর্কতার। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার পর থেকে যে কটা বগি ছিল সেগুলোই অাছে। বরং সচল বগি সরিয়ে সংযোজন করা হয়েছে মাল বগি। আজ রবিউলের পা হারিয়েছে। অন্যদিন অন্যজনের হাত হারাবে। আজ আপনি রবিউলকে সতর্কতার অমৃত বাণী শুনালে কাজ হবেনা।
চিত্র পাল্টাবেনা।
কেউ আমাদের কথা শুনবেনা। তাছাড়া তারা শুনার মানসিকতাই রাখেনা।
কত স্বপ্ন নিয়ে রবিউল সকালে বের হয়েছিল। আজ সে হাসপাতালে ২৬ নং ওয়ার্ডে কাতরাচ্ছে।
প্রশাসন যুক্তি দেখাবে, তাদের অর্থ সংকট। জনবল সংকট। এই লাইনে ৫/৬ টার বগি সংযোজন করা যায়না ইত্যাদি ইত্যাদি। বর্তমান সরকারের আমলে সবকিছুতে পরিবর্তন দেখা যায় কিন্তু চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটলে কেন পরিবর্তন আসেনা?
অনতিবিলম্বে সকল শিক্ষার্থীদের নোটিশ দিয়ে বলে দেয়া হোক যেন সিট ধরে রাখার কিংবা সিট বসার অসুস্থ প্রতিযোগিতা না করে।
#নিরাপদ_শাটল_চাই

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2018/07/cunews.png?fit=400%2C400https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2018/07/cunews.png?resize=150%2C150culiveক্যাম্পাসনিরাপদ_শাটল_চাইবিশ্ববিদ্যালয়ে নতুন এসি বাস সংযোজন হতে পারে কিন্তু একটা বগি সংযোজন করতে পারেন না। বগি নাই, তাই শিক্ষার্থীরা তাড়াহুড়ো করে উঠবেই সেটাই স্বাভাবিক। এর পরে সব দোষ যাবে সতর্কতার। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার পর থেকে যে কটা বগি ছিল সেগুলোই অাছে। বরং সচল বগি সরিয়ে সংযোজন করা হয়েছে মাল বগি। আজ...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University