২০০৭ সালের এইদিনে সেনাসমর্থিত বিগত তত্ত্বাবধায়ক সরকারের আমলে বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাঁর ধানমন্ডিস্থ সুধা সদনের বাসভবন থেকে গ্রেফতার করা হয়।
ষড়যন্ত্রকারীরা এই দেশের গনতন্ত্রকে গলা টিপে হত্যা করতে চেয়েছে বারবার, কখনো সেনা শাসকের রঙ্গিন চশমার আড়ালে শকুনী চোখ নিয়ে, কখনো সুশীলতার আবরণে,ছদ্মবেশী দালালরা। গনতন্ত্রের এই হত্যাকারীরা ভালোভাবেই জানত, তাদের এই ষড়যন্ত্রের পথে বাধা হয়ে দাঁড়াবার মত যে মানুষটি আছেন তিনি গনতন্ত্রের মানসকন্যা,গনতন্ত্রের নির্ঘুম প্রহরী, বাংলার মানুষের প্রাণের নেত্রী, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাই, ২০০৭ সাল এর ১৬ জুলাই তৎকালীন সেনা-সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার জননেত্রী শেখ হাসিনাকে কারান্তরীণ এর মাধ্যমে এ দেশে গনতন্ত্রের যবানিকাপাত করতে চেয়েছিল কিন্তু তারা জানেনি শেখ হাসিনা মানেই গনতন্ত্র, গনতন্ত্র মানেই শেখ হাসিনা।
তাই জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে গ্রেফতারের প্রতিবাদে বাংলাদেশ ছাত্রলীগের নেতৃত্বে ঢাকা ও রাজশাহী বিশ্ববিদ্যালয় সহ ফুঁসে উঠেছিল সমগ্র বাংলাদেশ।
গ্রেফতারের আগে জননেত্রী শেখ হাসিনার নামে একাধিক মামলা দেয়া হয়।
গ্রেফতারের পর তাঁকে পুলিশের একটি জীপে করে ঢাকার সিএমএম আদালতে নিয়ে যাওয়া হয়। গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে তৎকালীন ভীতসন্ত্রস্ত পরিস্থিতির মুখেও দলের নিবেদিত কর্মীরা বিক্ষোভে ফেটে পড়ে। আদালত প্রাঙ্গণে প্রিয় নেত্রীকে একনজর দেখতে সমবেত হন হাজারো কর্মী-সমর্থক।
প্রিয় নেত্রীর অসীম সাহসিকতা আর প্রত্যয়ের কারণে ষড়যন্ত্রকারীরা সফল হতে পারেনি। প্রিয় নেত্রী আজ মুক্ত, মুক্ত আজ গনতন্ত্র।
স্যালুট গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন প্রিয় নেত্রী শেখ হাসিনাকে।
জয়তু জননেত্রী হাসিনা
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু..

http://culive24.com/wp-content/uploads/2018/07/shekh-hasina.jpghttp://culive24.com/wp-content/uploads/2018/07/shekh-hasina-150x150.jpgculiveপলিটিক্স২০০৭ সালের এইদিনে সেনাসমর্থিত বিগত তত্ত্বাবধায়ক সরকারের আমলে বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাঁর ধানমন্ডিস্থ সুধা সদনের বাসভবন থেকে গ্রেফতার করা হয়। ষড়যন্ত্রকারীরা এই দেশের গনতন্ত্রকে গলা টিপে হত্যা করতে চেয়েছে বারবার, কখনো সেনা শাসকের রঙ্গিন চশমার আড়ালে শকুনী চোখ নিয়ে, কখনো সুশীলতার আবরণে,ছদ্মবেশী দালালরা।...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University