মাত্র ১০ টাকা। আপনাদের প্রত্যেকের ১০টি করে টাকা হলেই বেঁচে যেতে পারেন লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে যুচতে থাকা মীর মোশাররফ হোসেন ওরফে রাজীব মীর। চট্টগ্রাম ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের সাবেক এই শিক্ষক ও লেখক সম্পর্কে সপ্তাহখানেক আগেই চিকিৎসকরা জানিয়েছেন, তার বেঁচে থাকার সম্ভাবনা আর মাত্র দুই মাস। তবে দ্রুততম সময়ের মধ্যে অপারেশান করে যদি লিভার প্রতিস্থাপন করা যায় তাহলে তিনি বাঁচবেন।

রাজীব স্যারকে বাঁচানোর জন্য আপনারা প্রত্যেকে ১০টি করে টাকা বিকাশ করুন। আপনার ও আমার মতো দুই লাখ মানুষ ১০ টাকা করে দিলে মাত্র এক ঘণ্টার মধ্যে ২০ লাখ টাকা তোলা সম্ভব।
দেশের সব তরুণ-তরুণীর কাছে আমাদের সকাতর মিনতি, দুইটা সিঙ্গারার টাকা বাঁচিয়ে, একবেলার রিকশা ভাড়া বাঁচিয়ে, ইফতার পার্টিতে একটা ডিমের চপ না খেয়ে, এরকম আরও নানা রকমের একটু ত্যাগ স্বীকার করে রাজীবের জন্য ১০টি টাকা সাহায্য করুন..

আসুন, আমরা সবাই রাজীবের ভাই হয়ে, বন্ধু হয়ে, স্বজন হয়ে রাজীব স্যারের পাশে দাঁড়াই। আসুন, মাত্র ১০টি টাকা বিকাশ করে মুছিয়ে দিই এক মায়ের কান্নাভেজা চোখ, ১০টি টাকা দিয়ে রাজীবের এক বছরের কন্যার মুখে ফিরিয়ে আনি হাসির ফল্গুধারা।

বিকাশ নাম্বার: ০১৭৯২ ৪৫৫ ৮২৮, ০১৭৪৮ ৭২৫ ৫৯৯, ০১৭১১ ২৭৮ ৫২৬
ব্যাংক অ্যাকাউন্ট নম্বর:
Sayeda Farjana Yasmin, A/C 186.103.19648, Dutch Bangla Bank, Munshiganj Branch, Munshiganj.

সৈয়দা ফারজানা ইয়াসমিন, হিসাব নম্বর: ১৬৭৭৭, ইসলামী ব্যাংক, নিউ মার্কেট শাখা, ঢাকা।
বিদেশ থেকে টাকা পাঠাতে পারেন এই ঠিকানায়: A. T. M. Akhtar Uddin, 227/3A/2, Zigatola (Old-19), Dhanmondi, Dhaka, Bangladesh. Cell No 01792 455 828

শেয়ার করুন এবং আপনার বন্ধুকে ম্যানশান করুন।

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2018/06/রাজীব-মীর.jpg?fit=960%2C960https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2018/06/রাজীব-মীর.jpg?resize=150%2C150culiveক্যাম্পাসরাজীব মীরমাত্র ১০ টাকা। আপনাদের প্রত্যেকের ১০টি করে টাকা হলেই বেঁচে যেতে পারেন লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে যুচতে থাকা মীর মোশাররফ হোসেন ওরফে রাজীব মীর। চট্টগ্রাম ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের সাবেক এই শিক্ষক ও লেখক সম্পর্কে সপ্তাহখানেক আগেই চিকিৎসকরা জানিয়েছেন, তার বেঁচে থাকার সম্ভাবনা আর...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University