দেখার কেউ নেই
১। আগে যখন তরী সার্ভিস ছিল, মার্কেট থেকে সরাসরি জিরো পয়েন্ট বিশ টাকা দিয়ে আসা যেত। মুরাদপুর থেকে ১৪ টাকা সম্ভবত। মাঝে কিছুদিন বন্ধ করে দিলে তরীগুলো ১ নম্বর পর্যন্ত যাত্রী আনে। এখন আবার জিরো পয়েন্ট পর্যন্ত চালু করেছে কিনা জানা নেই, কিন্তু মুরাদপুর থেকে ১ নং যেখানে ১৩ টাকা, সেখানে এখন জিরো পয়েন্ট গেলেই দিতে হচ্ছে ২০ টাকা। অর্থাৎ ১ নং থেকে জিরো পয়েন্টের ভাড়া আসতেছে ৭ টাকা। মার্কেট থেকে ১ নং নিচ্ছে ২০, আর ভেতরে ঢুকলে ২৫। অর্থাৎ সেক্ষেত্রে ১ নং থেকে জিরো পয়েন্টের ভাড়া ৫ টাকা। বাসের জন্য এই অল্প দূরত্ব বৃদ্ধিতে এত ভাড়া বৃদ্ধি কখনোই কাম্য নয়। সম্ভবত এরা অবৈধভাবেই ভিতরে ঢুকছে, তাও আবার ভাড়া বাড়িয়ে। আপননাদের প্রতি অনুরোধ রইল খোঁজ নিয়ে নিউজ করার জন্য।

২। জিরো পয়েন্ট থেকে সায়েন্স ফ্যাকাল্টি, এমনকি মেরিন সায়েন্সের ঝুপড়ির আগে বায়োলজিক্যাল ফ্যাকাল্টির মোড় পর্যন্ত সিএনজি ভাড়া ৫ টাকা। আর ঐ মোড় থেকে ভিতরে বায়োলজিক্যাল ফ্যাকাল্টি ঢুকলেই ভাড়া বেড়ে হচ্ছে ১০ টাকা। অর্থাৎ মোড় থেকে ফ্যাকাল্টি পর্যন্ত ভাড়া ৫ টাকা যা হেঁটে গেলে দুই মিনিটও লাগে না। সাধারণ শিক্ষার্থীরা দিব্যি এসব হজম করে আসছে। অন্যায় হলেও চোখে দেখছে না, দেখলেও সাহসে কুলাচ্ছে না কিছু বলার।

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2018/05/দেখার-কেউ-নেই.png?fit=324%2C155https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2018/05/দেখার-কেউ-নেই.png?resize=150%2C150culiveক্রাইম এন্ড "ল"তরী সার্ভিসদেখার কেউ নেই ১। আগে যখন তরী সার্ভিস ছিল, মার্কেট থেকে সরাসরি জিরো পয়েন্ট বিশ টাকা দিয়ে আসা যেত। মুরাদপুর থেকে ১৪ টাকা সম্ভবত। মাঝে কিছুদিন বন্ধ করে দিলে তরীগুলো ১ নম্বর পর্যন্ত যাত্রী আনে। এখন আবার জিরো পয়েন্ট পর্যন্ত চালু করেছে কিনা জানা নেই, কিন্তু মুরাদপুর থেকে ১ নং...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University