culive24 desk: চবিতে ( চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়) আজ ক্লাস ও পরীক্ষা বর্জন করেছে শিক্ষার্থীরা। সকাল থেকেই কোটা সংস্কারের প্রজ্ঞাপণ জারীর দাবীতে চট্টগ্রামের ষোলশহরে শাটল ট্রেন অবরোধ করে রাখে শিক্ষার্থীরা।

এদিকে চবিতে সকল ক্লাস বর্জন হলেও পূর্ব নির্ধারিত একাডেমিক পরীক্ষা যথারীতি চলার কথা ছিলো। আজ চবি বাংলা বিভাগের: ২০১৪-১৫ সেশন, তৃতীয় বর্ষের ৩০৩ নং কোর্সের ( প্রাচীন ও মধ্যযুগের সাহিত্য) পরীক্ষা ছিল এবং শাটল ট্রেন বন্ধ থাকলেও পরীক্ষার্থীর সংখ্যা আশানুরূপ উপস্থিত ছিলো কিন্তু পরীক্ষার হলে পরীক্ষার্থীরা পরীক্ষা দিতে অসম্মতি প্রকাশ করলে, শিক্ষকবৃন্দ আর পরীক্ষা নেয় নি।

এই ব্যাপারে সরাসরি, বাংলা বিভাগের সভাপতি জনাব মহীবুল আজীজ culive 24 কে বলেন :সকাল থেকেই শাটল ট্রেন বন্ধ আছে। আমরা ছাত্রদের মতামতের ভিত্তিতে আজকে পরীক্ষা স্থগিত করেছি। শিক্ষার্থীদের পূর্ন সমর্থন আমরা অগ্রাহ্য করতে পারি না তবে আমরা চাইলে আজকে পরীক্ষাটি নিতে পারতাম কিন্তু অগণতান্ত্রিক ভাবে পরীক্ষা নেওয়া অনুচিত বলে মনেকরি।

জানা যায়, গত ৯ এপ্রিলও বাংলা বিভাগের একিই বর্ষের শিক্ষার্থীরা কোটা আন্দোলনে সামিল হয়ে পরীক্ষা বর্জন করেছিলো। ৩ মে থেকে নতুন করে পরীক্ষার সময় ঠিক করে বাংলা বিভাগ।

শেষ খবর পাওয়া পর্যন্ত, চবিতে অন্যান্য বিভাগেও ক্লাস ও পরীক্ষা চলছে না, শিক্ষার্থীদের পদচারনাও তেমন নেই।

http://culive24.com/wp-content/uploads/2018/05/IMG_20180514_114538-879x1024.jpghttp://culive24.com/wp-content/uploads/2018/05/IMG_20180514_114538-150x150.jpgmichilMediaএকাডেমিকক্যাম্পাসপরীক্ষা ও ফলাফলশিক্ষাbangladepartment,culive24.কোটা প্রজ্ঞাপণের দাবী,exam expelled cu,চবিবাংলা বিভাগculive24 desk: চবিতে ( চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়) আজ ক্লাস ও পরীক্ষা বর্জন করেছে শিক্ষার্থীরা। সকাল থেকেই কোটা সংস্কারের প্রজ্ঞাপণ জারীর দাবীতে চট্টগ্রামের ষোলশহরে শাটল ট্রেন অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। এদিকে চবিতে সকল ক্লাস বর্জন হলেও পূর্ব নির্ধারিত একাডেমিক পরীক্ষা যথারীতি চলার কথা ছিলো। আজ চবি বাংলা বিভাগের: ২০১৪-১৫ সেশন, তৃতীয় বর্ষের...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University