তাং ৬.৫.১৮  culive24 desk : চবি ( চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়)য়ের ছাত্রের উপর মুখোশধারী দুর্বৃত্তরা হামলা করেছে। হামলার শিকার ছাত্রের নাম ছালেহ আকরাম বাপ্পী।

সে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী ও চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত এবং বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ১৫-১৬ সেশনের ছাত্র।
ঘটনাটি রবিবার রাত ৮টায় নগরীর  ষোলশহর স্টেশনের রেলক্রসিং সংলগ্ন রাস্তায় ঘটে।
বর্তমানে গুরুতর আহত অবস্থায় (চমেক) এ ভর্তি করা হয়েছে।
এদিকে এই হামলার প্রতিবাদে, চবি ছাত্রলীগের একাংশ শাটল ট্রেন চবি স্টেশনে পৌঁছলে সাময়িক ভাবে আটকে রাখে ও চবির প্রধান ফটকে তালা ঝুলিয়ে প্রতিবাদ করে। ষোলশহর স্টেশনসহ গুরুত্বপূর্ণ জায়গায় চবি শিক্ষার্থীদের নিরাপত্তা ব্যবস্থা জোরদারেরর দাবী জানায়।

হামলার প্রসঙ্গে, বাপ্পীর বন্ধু ইতিহাস বিভাগের ছাত্র শহিদুল ইসলাম সোহেলের কাছে জানতে চাইলে, সে বলে, ‘ কে বা কারা এই হামলার ঘটিয়েছে তার সন্ধান এখনো পাই নি, তার মাথায়, হাতে তীব্র চুরিকাঘাত করে এবং তার থেকে দামী মোবাইল, ঘড়ি, মানি ব্যাগ নিয়ে যায় তারা। এই হামলার ঘটনায় আমরা তীব্র প্রতিবাদ জানাই।
এই হামলায় পাঁচলাইশ থানায় একটি অভিযোগ পত্র দাখিল করা হয়েছে।

http://culive24.com/wp-content/uploads/2018/05/FB_IMG_1525626901083.jpghttp://culive24.com/wp-content/uploads/2018/05/FB_IMG_1525626901083-150x150.jpgmichilMediaএক্সক্লুসিভক্যাম্পাসক্রাইম এন্ড "ল"cu bsl,culive24,দুর্বৃত্তের হামলার শিকার চবি ছাত্রলীগ কর্মীতাং ৬.৫.১৮  culive24 desk : চবি ( চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়)য়ের ছাত্রের উপর মুখোশধারী দুর্বৃত্তরা হামলা করেছে। হামলার শিকার ছাত্রের নাম ছালেহ আকরাম বাপ্পী। সে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী ও চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত এবং বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ১৫-১৬ সেশনের ছাত্র। ঘটনাটি রবিবার রাত ৮টায় নগরীর  ষোলশহর...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University