চবি প্রশাসনে কি নজর পড়ে না ???
চবিয়ানদের প্রাণ এর কোন মূল্য নেয়? ?

হে চবি! তোমার শিক্ষার্থীরা অাজ সুরক্ষিত না ।

প্রায় সময় শুনতাম ও দেখতাম যে, চলন্ত শাটলে ( চবি) শিক্ষার্থীদের উপর ইট,কংকিট ও কাঁচের বোতল হামলা করতেছে বস্তির পোলাপাইন।
আজ নিজে সে হামলার শিকার!!

অাজ বটতলী থেকে দুপুর ২.৫০ এর ট্রেনে কেম্পাসে অাসছিলাম, ঝাউতলা পারহতেয় #প্রাণ_অাপের কাঁচের বোতল ছুঁড়ে মারলো বস্তির এক ছেলে।
কাঁচের বোতল ট্রেনে লেগে কাঁচের টুকরো গুলি ছড়িয়ে পড়ে, যা আমি চোঁখে খুব অাঘাত প্রাপ্ত । তারপর থেকে মুখে জ্বালা পুড়া করতেছে।
ডাক্তারের কাছে গেলে বলে এসিড টাইপের কিছু ছিল বলে আমাকে জানায়।

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2016/10/Chittagong_University_Shuttle_train_05-1.jpg?fit=1024%2C682https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2016/10/Chittagong_University_Shuttle_train_05-1.jpg?resize=150%2C150culiveক্রাইম এন্ড "ল"চবি প্রশাসনে কি নজর পড়ে না ??? চবিয়ানদের প্রাণ এর কোন মূল্য নেয়? ? হে চবি! তোমার শিক্ষার্থীরা অাজ সুরক্ষিত না । প্রায় সময় শুনতাম ও দেখতাম যে, চলন্ত শাটলে ( চবি) শিক্ষার্থীদের উপর ইট,কংকিট ও কাঁচের বোতল হামলা করতেছে বস্তির পোলাপাইন। আজ নিজে সে হামলার শিকার!! অাজ বটতলী থেকে দুপুর ২.৫০ এর ট্রেনে...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University