আপনারা খেয়াল করেছেন কিনা জানিনা,চবির শাটল ট্রেনে একধরণের বিপ্লব শুরু হয়ে গিয়েছে!যার স্লোগান -অর্ধেক পথ বসে,
অর্ধেক পথ দাঁড়িয়ে যাই
নিজেদের মধ্যে সম্প্রতি বাড়াই
আমরা চবিয়ান ভাই ভাই!
ষোলশহর থেকে উঠি বলে স্বাভাবিক ভাবেই প্রতিদিন দাঁড়িয়ে যাই।আজকেও দাঁড়িয়ে যাচ্ছিলাম, ক্যান্টনমেন্ট আসার পর দুইজন ভাই আমি আর আমার বন্ধুকে বসিয়ে দিলো।বসার পরই দেয়ালে সাঁটানো অই স্লোগান চোখে পড়ে!ভালই লেগেছে উদ্যোগটা!
যাওয়ার সময় সীট না পেলেও আসার সময় প্রায়ই সীট পাই।তাই এবার থেকে সিদ্ধান্ত নিয়েছি আসার সময় ক্যান্টনমেন্ট আসলেই নিজের সীট ছেড়ে দিব।এটাকে শপথও বলতে পারেন। যার ফলশ্রুতিতে আসার সময় আমি আর আমার বন্ধু আমাদের সীটের পাশেই দাঁড়িয়ে থাকা দুই বোনকে বসতে দিয়েছি।

আশা করি এই বিপ্লবে আপনিও আমাদের সঙ্গী হবেন। সীট ছেড়ে দিন অপরিচিত কোন ভাই কিংবা কোন বোনকে।তাঁকে বসতে দিয়ে আপনার দায়িত্ব শেষনা,তাঁকে জানান কেন তাঁকে বসতে দেয়া হয়েছে।বসতে দেয়ার ধন্যবাদ স্বরূপ সেও যেন আরেকদিন আরেকজনকে বসতে দেয়।

জানি একদিনে কোন বড় পরিবর্তন আসবেনা,কিন্তু একদিন আমরাই সফল হব।

আর দেখতে হবেনা দাঁড়িয়ে পরীক্ষার প্রস্তুতি নেয়া কোন নাজেহাল ভাইকে,দেখতে হবে না শাটলের তীব্র গরমে দাঁড়িয়ে থাকা বিব্রত কোন বোনকে।

হ্যাপি শাটল জার্নি💜

http://culive24.com/wp-content/uploads/2016/09/shuttle-train-cu-accident.jpeghttp://culive24.com/wp-content/uploads/2016/09/shuttle-train-cu-accident-150x150.jpegculiveউদ্দীপনাক্যাম্পাসcuআপনারা খেয়াল করেছেন কিনা জানিনা,চবির শাটল ট্রেনে একধরণের বিপ্লব শুরু হয়ে গিয়েছে!যার স্লোগান -অর্ধেক পথ বসে, অর্ধেক পথ দাঁড়িয়ে যাই নিজেদের মধ্যে সম্প্রতি বাড়াই আমরা চবিয়ান ভাই ভাই! ষোলশহর থেকে উঠি বলে স্বাভাবিক ভাবেই প্রতিদিন দাঁড়িয়ে যাই।আজকেও দাঁড়িয়ে যাচ্ছিলাম,...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University