`সরকারি চাকুরীতে কোন কোটা পদ্ধতি থাকবেনা` বলে জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে গেলে তিনি তাদের এ সিদ্ধান্ত জানান বলে সোহাগ তার ভেরিফাইড ফেসবুকে স্ট্যাটাসে জানিয়েছেন।

ছাত্রলীগ সভাপতির স্ট্যাটাস-
বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যা বলেন তা করেন।
বিগত দিনে কোটা পদ্ধতি সংস্কার নিয়ে চলমান আন্দোলনের প্রেক্ষিতে ছাত্র সমাজের পক্ষ থেকে আজ সকালে আমরা (সভাপতি, সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ) মাননীয় প্রধান মন্ত্রীর সাথে সাক্ষাত করি। তিনি বলেন ` সরকারি চাকুরীতে কোন কোটা পদ্ধতি থাকবেনা`। মাননীয় প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তকে ছাত্রসমাজ সাধুবাদ জানায়। অশেষ কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি।

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2018/04/sohag-and-hasina-1.jpg?fit=1024%2C572https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2018/04/sohag-and-hasina-1.jpg?resize=150%2C150culiveইন্টারভিউপলিটিক্সকোটা পদ্ধতি`সরকারি চাকুরীতে কোন কোটা পদ্ধতি থাকবেনা` বলে জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে গেলে তিনি তাদের এ সিদ্ধান্ত জানান বলে সোহাগ তার ভেরিফাইড ফেসবুকে স্ট্যাটাসে জানিয়েছেন। ছাত্রলীগ সভাপতির স্ট্যাটাস- বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যা বলেন তা করেন। বিগত...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University