নিজস্ব প্রতিনিধি : culive24.com

চবিতে ( চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়) আজ কোটা সংস্কার এর দাবীতে সম্পূর্ণ ক্যাম্পাসজুড়ে বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থীরা।
সকালে ৮.২০ এর শাটল ট্রেন আসলেও শিক্ষার্থীদের আগমন ছিল খুবই কম। পরে আর ট্রেন ক্যাম্পাসে আসে নি সবর্শেষ খবর অনুযায়ী।

দুপুর ১২ টায় ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীরা কোটা সংস্কারের দাবীতে বিক্ষোভ মিছিল শুরু করে চবির মূল সড়ক প্রদক্ষিণ করে শহিদ মিনার প্রাঙ্গনে সমাবিষ্ট হয়।

পুলিশ মোতায়েন থাকলে, কোন ধরণের অপ্রীতিকর পরিস্থিতির খবর পাওয়া যায় নি, শহিদ মিনার চত্বরে অবস্থানরত বিক্ষোভ মিছিলে, চবি প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ সহ, পুলিশের মৌন সমর্থন দেখা যায়।

এদিকে কোটা সংস্কারের দাবীতে ষোলশহরও ব্যাপক বিক্ষোভ সমাবেশ করে শিক্ষার্থীরা। ট্রেন অবরোধ করে আন্দোলন শুরু চবির সাথে যোগাযোগ বিছিন্ন হয়ে যায়।

ক্লাস ও পরীক্ষা বর্জন :
গত কাল ঢাকার শাহবাগে, কোটা সংস্কারের দাবীতে বিক্ষোভে পুলিশের টিয়ারগ্যাস ও রাবার বুলেটের আঘাতে ৩০ এর অধিক আহত হওয়ায়, সারাদেশের শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস বর্জনের ডাক দেয় আন্দোলনকারীরা।
চবিতে আজ কোন বিভাগের ক্লাস হয় নি।
পরীক্ষা বর্জনের কথা না থাকলেও বাংলা বিভাগের ৩য় বর্ষের পরীক্ষা বর্জন করে শিক্ষার্থীরা এবং পরীক্ষা কেন্দ্রে তালা ঝুলিয়ে দেয় আন্দোলন সমর্থনকারীরা।
এছাড়াও  রাজনীতি বিজ্ঞান, মার্কেটিং, বায়োকেমিস্টি বিভাগে পরীক্ষা বর্জন করা হয়।

ইংরেজী বিভাগ

তবে ইংরেজী বিভাগে পরীক্ষা চলতে দেখা যায়।

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2018/04/IMG_20180409_123348.jpg?fit=1024%2C576https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2018/04/IMG_20180409_123348.jpg?resize=150%2C150michilMediaএক্সক্লুসিভক্যাম্পাসক্যারিয়ারপরীক্ষা ও ফলাফলশিক্ষাbd,class,cu,culive,suttle strike,কোটা সংস্কার আন্ূদোলন,চবি,শাটল অবরোধনিজস্ব প্রতিনিধি : culive24.com চবিতে ( চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়) আজ কোটা সংস্কার এর দাবীতে সম্পূর্ণ ক্যাম্পাসজুড়ে বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থীরা। সকালে ৮.২০ এর শাটল ট্রেন আসলেও শিক্ষার্থীদের আগমন ছিল খুবই কম। পরে আর ট্রেন ক্যাম্পাসে আসে নি সবর্শেষ খবর অনুযায়ী। দুপুর ১২ টায় ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীরা কোটা সংস্কারের দাবীতে বিক্ষোভ মিছিল শুরু করে...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University