নিজস্ব প্রতিনিধি : culive24.com

আজ দুপুর ২ টায়,  চবিতে (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়)অবৈধ বহিষ্কার আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে প্রগতিশীল শিক্ষার্থীবৃন্দ।

গত ২৬ ফেব্রুয়ারী,   চবি প্রশাসন কতৃর্ক অবৈধ বহিষ্কার প্রত্যাহারের দাবিতে প্রগতিশীল শিক্ষার্থীর ব্যানারে আজ চ.বি. বঙ্গবন্ধু চত্বরে এই মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এতে বলা হয় গত ২০ফেব্রুয়ারী,  প্রক্টর কার্যালয়ে হামলার ঘটনায়, অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষার্থী মো: লোকমান হোসেনের কোন সংশ্লিষ্টতা না থাকলেও তাকে ২ ( দুই) বছরের জন্য বহিষ্কার করা হয়। কিন্তু তার ব্যাপারে কোন সুস্পষ্ট প্রমাণ ছাড়ায় থাকে বহিষ্কার হয় বলে দাবী জানায় মানববন্ধনকারীরা।

 

“লোকমান হোসেন দাবি করেন যদি প্রশাসন আমার কোন ধরণের সংশ্লিষ্টতা প্রমাণ করতে পারে তাহলে আমি স্বেচ্ছায় ক্যাম্পাস থেকে বিদায় নিব। কিন্তু যেহেতু আমি নিরাপরাধ সেহেতু আমার বহিষ্কার আদেশ বাতিলপূর্বক পরীক্ষা দেওয়ার অনুমতি দেওয়া হোক। “

উক্ত মানববন্ধনে মো: লোকমান হোসেন সহ তার সহপাঠী ও প্রগতিশীল শিক্ষার্থীবৃন্দ এবং চ. বি. ছাত্রলীগের সাবেক সভাপতি মো: আলমগীর টিপু সহ সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2018/04/FB_IMG_1522926774891.jpg?fit=480%2C360https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2018/04/FB_IMG_1522926774891.jpg?resize=150%2C150michilএক্সক্লুসিভক্যাম্পাসculive24.com.bd. cu.,অবৈধ বহিষ্কারাদেশ দাবীতে মানববন্ধন,চবিনিজস্ব প্রতিনিধি : culive24.com আজ দুপুর ২ টায়,  চবিতে (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়)অবৈধ বহিষ্কার আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে প্রগতিশীল শিক্ষার্থীবৃন্দ। গত ২৬ ফেব্রুয়ারী,   চবি প্রশাসন কতৃর্ক অবৈধ বহিষ্কার প্রত্যাহারের দাবিতে প্রগতিশীল শিক্ষার্থীর ব্যানারে আজ চ.বি. বঙ্গবন্ধু চত্বরে এই মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। এতে বলা হয় গত ২০ফেব্রুয়ারী,  প্রক্টর কার্যালয়ে হামলার ঘটনায়, অর্থনীতি বিভাগের...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University