চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনের সময়সূচিতে একদিনের জন্য পরিবর্তন আনা হয়েছে। অনিবার্য কারণে শুধুমাত্র আগামীকাল বুধবারের জন্য শাটল ট্রেন পরিবর্তিত সময়সূচিতে চলবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী।

পরিবর্তিত সময়সূচিঃ-
নগরীর বটতলী স্টেশন থেকে সকাল ৮টায়, ১১টায়, দুপুর ২টা ৫০মিনিট, বিকাল ৫টা ২০ মিনিট ও রাত সাড়ে ৮টায় শাটল ট্রেন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অভিমুখে যাত্রা করবে।

অন্যদিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে সকাল ৯টা ২০মিনিটে, বেলা দেড়টায়, বিকাল ৪টায়, সন্ধ্যা সাড়ে ৬টায় ও রাত সাড়ে ৯টায় শাটল ট্রেন নগরীর বটতলী স্টেশন অভিমুখে যাত্রা করবে।

এছাড়া ডেমু ট্রেনটি অপরিবর্তিত সময়সূচিতে নগরীর বটতলী স্টেশন থেকে সকাল সাড়ে ৮ টায়, বেলা দেড় টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অভিমুখে এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে সকাল সাড়ে ১০টায়, বিকাল ৩টায় শাটল ট্রেন নগরীর বটতলী স্টেশন অভিমুখে ছেড়ে যাবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, রেলওয়ে কর্তৃপক্ষ জানিয়েছে আগামীকাল বুধবার অনিবার্য কারণে শাটল ট্রেনে সময়সূচি একদিনের জন্য পরিবর্তন করেছে। আর ডেমু ট্রেনের সময়সূচি আগের মতই অপরিবর্তিত থাকবে। বৃহস্পতিবার থেকে শাটল ট্রেনে নিয়মিত সময়সূচিতে চলবে।

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2017/10/IMG_20171019_234119.jpg?fit=720%2C431https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2017/10/IMG_20171019_234119.jpg?resize=150%2C150culiveক্যাম্পাসট্যুরশাটল ট্রেনঃচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনের সময়সূচিতে একদিনের জন্য পরিবর্তন আনা হয়েছে। অনিবার্য কারণে শুধুমাত্র আগামীকাল বুধবারের জন্য শাটল ট্রেন পরিবর্তিত সময়সূচিতে চলবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী। পরিবর্তিত সময়সূচিঃ- নগরীর বটতলী স্টেশন থেকে সকাল ৮টায়, ১১টায়, দুপুর ২টা ৫০মিনিট, বিকাল ৫টা ২০ মিনিট ও রাত সাড়ে ৮টায় শাটল...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University