হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আজ সারাদিনব্যাপী কর্মসূচি পালন করে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সংগঠন “অস্তিত্বে ৭১, চবি”।

কর্মসূচির শুভসূচনা করেন “অস্তিত্বে৭১” এর প্রধান উপদেষ্টা চ.বি. ছাত্রলীগের সাবেক উপদপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল ভাই। এসময় চবি প্রশাসনিক ভবনের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণকালে  আরো উপস্থিত ছিলেন “অস্তিত্বে৭১”এর সভাপতি মুজিবুর রহমান ভাই, সাংগঠনিক সম্পাদক নাজমূল সামির ভাই এবং আরো অনেকে।

এরপর অ

স্তিত্বে ৭১-এর সকল উপদেষ্টা, সদস্যবৃন্দ এবং অন্যান্য সাধারণ শিক্ষার্থীদের উপস্থিতিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে এক মিলাদ ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোনাজাত শেষে সকলের মাঝে তবারক বিতরণের মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘটে।

 

I.K. ShakilMediaRules and SupportStoryআদার্সতরুণ স্টাইলন্যাশনালপলিটিক্সফিচারবিনোদনব্লগলাভশিক্ষাহাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আজ সারাদিনব্যাপী কর্মসূচি পালন করে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সংগঠন 'অস্তিত্বে ৭১, চবি'। কর্মসূচির শুভসূচনা করেন 'অস্তিত্বে৭১' এর প্রধান উপদেষ্টা চ.বি. ছাত্রলীগের সাবেক উপদপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল ভাই। এসময় চবি প্রশাসনিক ভবনের...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University