কারাবন্দী বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর মুক্তির দাবীতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এবং ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন সালাম মিঠুর নেতৃত্বে মিছিলে যোগদান করে ছাত্রদলের বিভিন্ন ইউনিট য়ের নেতাকর্মীরা।মিছিলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম মহানগর, উওরজেলা, দক্ষিণ জেলা ছাত্রদলের নেতা কর্মীদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মত।

এসময় আসলাম চৌধুরীর মুক্তির স্লোগানে প্রকম্পিত হয় নগর বিএনপির অফিস সংলগ্ন এলাকা।মিছিলটি লাভ লেইন মোড় থেকে শুরু হয়ে নসিমন ভবন মাঠে আসলাম চৌধুরীর মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশ যোগদান করে।

সমাবেশে সাইফুদ্দিন সালাম মিঠু তার বক্তব্য বলেন “চট্টগ্রাম বিএনপিকে দূর্বল করে রাখতে আসলাম চৌধুরীকে কারাবন্দী করে রাখা হয়েছে”এসময় অবিলম্বে আসলাম চৌধুরীকে মুক্তি দেওয়ার দাবি জানান।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী, এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনয়ের উপদেষ্টা গোলাম আকবর খন্দকার
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চাকসুর এজিএস, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম প্রমুখ নেতৃবৃন্দ।

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2017/11/PicsArt_11-03-06.42.20.jpg?fit=1024%2C768https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2017/11/PicsArt_11-03-06.42.20.jpg?resize=150%2C150MSH HridoyGallaryMediaপলিটিক্সকারাবন্দী বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর মুক্তির দাবীতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এবং ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন সালাম মিঠুর নেতৃত্বে মিছিলে যোগদান করে ছাত্রদলের বিভিন্ন ইউনিট য়ের নেতাকর্মীরা।মিছিলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম মহানগর, উওরজেলা, দক্ষিণ জেলা ছাত্রদলের নেতা কর্মীদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মত। এসময় আসলাম...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University