চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের চলমান যাতায়াত দুর্ভোগ নিরসনে ক্যাম্পাসে অনতিবিলম্বে জিরো পয়েন্ট থেকে অনুষদ ভিত্তিক শিক্ষার্থী ও কর্মকর্তাদের জন্য আলাদাভাবে আন্তঃবাস সার্ভিস কিংবা প্রশাসন নিয়ন্ত্রিত শিক্ষার্থী অটভ্যান চালু করার দাবীতে আজ বৃহস্পতিবার চবির বুদ্ধিজীবী চত্বরে গণস্বাক্ষর কর্মসূচি ও মানববন্ধন কর্মসূচী পালন করে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা,চবি।
মানবন্ধনে বক্তারা বলেন,চবি প্রশাসনের স্বেচ্ছাচারী অবিবেচনা প্রসূত সিদ্ধান্তের কাছে আজ জিম্মি ২৫ হাজার শিক্ষার্থী। সম্প্রতি ক্যাম্পাসের অভ্যন্তরে মাদকাসক্ত এক চালক কর্তৃক ঘটানো দুর্ঘটায় দুজন রিক্সাচালকসহ চবির ৮ জন শিক্ষার্থী আহত হওয়ার পর বিকল্প ব্যবস্থা না করে ক্যাম্পাসের অভ্যন্তরে সকল রকম যান চলাচল বন্ধের আকস্মিক সিদ্ধান্তের নিন্দা জ্ঞাপন করেন বক্তারা।অতিসত্ত্বর শিক্ষার্থীদের চলমান দুর্ভোগ নিরসনকল্পে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য ৫ দফা দাবী উত্থাপন করা হয়।মানববন্ধন শেষে উপাচার্য, উপ-উপাচার্য এবং প্রক্টর বরাবর স্মারকলিপি পেশ করেন চবিসেনার নেতৃবৃন্দ।
কর্মসূচি বাস্তবায়ন কমিটির আহবায়ক ছাত্রনেতা এস এম ইকরাম হোসাইনের আহবানে এবং সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ ইদ্রিসের সঞ্চালনায় মানবন্ধনের সভাপতিত্ব করেন চবিসেনার সভাপতি ছাত্রনেতা দিদারুল ইসলাম কাদেরি।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্জুমানে খোদ্দামুল মুসলেমিন ডুবাই শাখার সহ-সভাপতি জননেতাএম এ এ হালিম।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রসেনার কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ছাত্রনেতা জয়নুল আবেদীন।
অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নেজামী, শফিউল আলম, মামুন, সালামত রেজা, শহিদ, নেজাম, জাবের, ওয়াহেদ, জনিসহ প্রমুখ নেতৃবৃন্দ।

culiveইভেন্টক্যাম্পাসক্রাইম এন্ড "ল"চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের চলমান যাতায়াত দুর্ভোগ নিরসনে ক্যাম্পাসে অনতিবিলম্বে জিরো পয়েন্ট থেকে অনুষদ ভিত্তিক শিক্ষার্থী ও কর্মকর্তাদের জন্য আলাদাভাবে আন্তঃবাস সার্ভিস কিংবা প্রশাসন নিয়ন্ত্রিত শিক্ষার্থী অটভ্যান চালু করার দাবীতে আজ বৃহস্পতিবার চবির বুদ্ধিজীবী চত্বরে গণস্বাক্ষর কর্মসূচি ও মানববন্ধন কর্মসূচী পালন করে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা,চবি। মানবন্ধনে বক্তারা বলেন,চবি প্রশাসনের স্বেচ্ছাচারী অবিবেচনা...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University