culive24.com

অভ্যন্তরীণ ছাত্র বাস চালুর দাবীতে আজ বেলা ১২.৩০ টায় বুদ্ধিজীবী চত্ত্বরে মানববন্ধন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

অর্থনীতির বিভাগের শিক্ষার্থী (১৪-১৫) আবিদ খন্দকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রাণিবিদ্যার শিক্ষার্থীগৌর চাঁদ অপু, লোকপ্রশাসনের শিক্ষার্থী মাহবুবা জাহান রুমী, অর্থনীতিরর শিক্ষার্থী নরেন সাহা, আইন বিভাগের শিক্ষার্থী কনক বিহারী দাস, ইংরেজি বিভাগের শিক্ষার্থী ধীষণ প্রদীপ চাকমা, রসায়ন বিভাগের শিক্ষার্থী ফজলে রাব্বী প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন ‘একটা দুর্ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সি.এন.জি বন্ধের সিদ্ধান্তটা হটকারী। এর ফলে শিক্ষার্থীদের দৈনিক পরিবহন ব্যয় বৃদ্ধি পেয়েছে ৫০ – ৭০ টাকা। এ দুর্ভোগ থেকে ছাত্ররা পরিত্রাণ চায়। ক্যাম্পাসে ছাত্রদের জন্য বাস দেখতে চায়।’
মানববন্ধনে ধীষণ প্রদীপ চাকমা বলেন ‘ সি.এন.জি. দুর্ঘটনার কারনে সি.এন.জি. বন্ধ করা হল, মাথা ব্যাথার কারনে মাথাটাই কেটে ফেলার শামিল। একসময় ছাত্রদের ক্যাম্পাস বাস ছিল। এখন বন্ধ থাকে। ছাত্রদের পরিবহন দুর্ভোগ দূর করতে, প্রসাশনিক উদ্যোগে ছাত্র বাস পুনরায় চালু করা এখন সময়ের দাবী। ”

চবি ছাত্র ফ্রন্ট এর আহবায়ক ফজলে রাব্বী বলেন ” বিশ্ববিদ্যালয় উলটো পথে চলছে। শিক্ষার্থীদের কোন মতামত না নিয়েই, শিক্ষার্থীদের পরিবহন খাত সংকুচিত করার সিদ্ধান্ত ছাত্ররা মানে না। ক্যাম্পাস বন্ধের মধ্যেই ছাত্রদের পরিহন বাস চালু না করলে ক্যাম্পাস বন্ধের পর আন্দোলনের মাধ্যমে দাবী আদায় করা হবে।

https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2017/08/FB_IMG_1503485727450.jpg?fit=720%2C540https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2017/08/FB_IMG_1503485727450.jpg?resize=150%2C150michilMediaক্যাম্পাসচবি,পরিবহনসংকট,মানববন্ধনculive24.com অভ্যন্তরীণ ছাত্র বাস চালুর দাবীতে আজ বেলা ১২.৩০ টায় বুদ্ধিজীবী চত্ত্বরে মানববন্ধন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। অর্থনীতির বিভাগের শিক্ষার্থী (১৪-১৫) আবিদ খন্দকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রাণিবিদ্যার শিক্ষার্থীগৌর চাঁদ অপু, লোকপ্রশাসনের শিক্ষার্থী মাহবুবা জাহান রুমী, অর্থনীতিরর শিক্ষার্থী নরেন সাহা, আইন বিভাগের শিক্ষার্থী কনক বিহারী দাস, ইংরেজি বিভাগের শিক্ষার্থী ধীষণ প্রদীপ চাকমা, রসায়ন...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University