#এ লোকটাকে অনেকে চিনেন,তার ভিডিও হাজার হাজার শেয়ার করেন কিন্তু জানেন সেই মানুষের অাসল রুপ?

জিন-ভূত তাড়ানোর নামে তরুণীদের সঙ্গে পর্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে আহসান হাবিব পিয়ার নামে এক ওহাবি-সালাফি মতাদর্শী ভণ্ডপীরকে গ্রেপ্তার করেছে

মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর খিলগাঁও থেকে পুলিশের কাউন্টার টেরোরিজমের সাইবার ক্রাইম ইউনিট তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে পর্নো উৎপাদন ও সংরক্ষন করার কাজে ব্যবহৃত কম্পিউটার, মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আহসান হাবিব পিয়ার কউমি মাদ্রাসা হতে দাওরায়ে হাদিসে পড়াশুনা করেছেন। নিজেকে এএইচপি টিভির সাংবাদিক বলে পরিচয় দিতেন এবং নিজের ইউটিউব চ্যানেলে ধর্মের কথা বলে জনপ্রিয়তা অর্জন করেন পিয়ার।

মধ্যপ্রাচ্যে তার অধিক জনপ্রিয়তা রয়েছে। সোশাল মিডিয়াতেও সে ধর্মের কথা বলে অনেক ফলোয়ার তৈরি করে। সে নিজেকে পীর দাবি করে জিন তাড়ানোর কথা বলে মেয়েদের নির্যাতন করত। শুধু তাই নয় বিভিন্ন সময়ে মেয়েদের সাথে ইমো এবং তার নিজ ফেসবুক অ্যাকাউন্ট দ্বারা যৌন উত্তেজক কথোপকথন করে ও এদের অনেককে নিজ বাসায় এনে ইমোশনাল ব্ল্যাকমেইল করে যৌন সম্পর্ক স্থাপন করত।

এ বিষয়ে সাইবার ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. নাজমুল ইসলাম জানান, পীর দাবি করা ভণ্ড হুজুর মেয়েদের সঙ্গে যৌনকর্ম করার সময় ভিডিও করে তা কম্পিউটারে সংরক্ষণ করত।

পরে সুযোগ মতো ভিডিওর কথা বলে ব্ল্যাকমেইল করে লাখ লাখ টাকা আদায় করত।

তার বিরুদ্ধে খিলগাঁও থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

CoxsBazar Techক্রাইম এন্ড "ল"ahsan,pir#এ লোকটাকে অনেকে চিনেন,তার ভিডিও হাজার হাজার শেয়ার করেন কিন্তু জানেন সেই মানুষের অাসল রুপ? জিন-ভূত তাড়ানোর নামে তরুণীদের সঙ্গে পর্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে আহসান হাবিব পিয়ার নামে এক ওহাবি-সালাফি মতাদর্শী ভণ্ডপীরকে গ্রেপ্তার করেছে মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর খিলগাঁও থেকে পুলিশের কাউন্টার টেরোরিজমের সাইবার ক্রাইম ইউনিট তাকে গ্রেপ্তার...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University