“আগামি বছর আবার পরীক্ষা দিবো।মা, বাবাকে বুঝাইছি। সবাই স্বাভাবিক ছিলো, আমিও।কিন্তু একের পর এক প্রতিবেশী সহপার্ঠীরা মিষ্টি আর কথার খোঁচা নিয়ে হাজির হতে লাগলো।
আমার মায়ের মাথা খারাপ হয়ে গেলো। বাবা ও আমাকে গালিগালাজ করলো। যে মা বাবা গতকাল আমার মাথায় হাত রেখে বলছিলো চিন্তা করিস না,বুড়ো হয়ে যাস নাই। সামনের বার আবার পরীক্ষা দিস,বছর যাইতে কয়দিন।
অথচ, প্রতিবেশীদের মিষ্টি পেয়ে সেই বাবা মা আমাকে জুতা দিয়ে পিঠলো,শুধু তাই নয়, আমার উপর রাগ করে বাবাপাতের ভাত লাথি মেরে ফেলে দিলো।
অনেক চেষ্টা করেছি লুকিয়ে থাকার, পারলাম না।
প্রতিবেশীরা এক হাত জিহ্ববা বের করে অনুশোচনা করলো, শুধু অনুশোচনা নয়, আমার জন্য নাকি আমার মা দায়ী। মায়ের আস্কারা পেয়ে আমি নষ্ট হয়ে গেছি।
তাদের কৈপিয়ত পেয়ে আমার বাবা মা কে উঠানে প্রচুর মেরেছে। মা এখনো বেহুঁশ। মার জ্ঞান ফিরার আগেই পৃথিবীকে বিদায় জানালাম।
ভালো থাকবেন প্রতিবেশীরা
ভালো থেকো সহপার্ঠী বন্ধুরা
প্রতিবেশী আন্টিরা,
আপ্নাদের আর কোন রিলেটিভ A+ পায় নাই?
যান যে সকল ছাত্র খারাপ রেজাল্ট করে এখনো জীবিত আছে তাদের বাসায় মিস্টি নিয়ে যান আর তাদের মা-বাবাকে মোটিভেশনাল স্পিস দিয়ে আসুন 🙂
আর সহপাঠীরা,
তোমাদের যে সকল বন্ধু খারাপ রেজাল্ট করেছে তাদের সামনে আরেকটু বেশি লাফালাফি করো।তারা কেন এখনো সুইসাইড করছে না? 🙂
ধিক্কার আমাদের শিক্ষাব্যবস্থাকে >:O
ধিক্কার ওই সকল প্রতিবেশী এবং বন্ধুদের >:O
বিবাহিত লালসালুর পেইজ থেকে

culiveক্রাইম এন্ড "ল"suicide note'আগামি বছর আবার পরীক্ষা দিবো।মা, বাবাকে বুঝাইছি। সবাই স্বাভাবিক ছিলো, আমিও।কিন্তু একের পর এক প্রতিবেশী সহপার্ঠীরা মিষ্টি আর কথার খোঁচা নিয়ে হাজির হতে লাগলো। আমার মায়ের মাথা খারাপ হয়ে গেলো। বাবা ও আমাকে গালিগালাজ করলো। যে মা বাবা গতকাল আমার মাথায় হাত রেখে বলছিলো চিন্তা করিস না,বুড়ো হয়ে যাস নাই।...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University